whatsapp channel

Shark Tank Season 2: থাকছেন না অশনীর গ্রোভার? ‘শার্ক ট্যাঙ্ক’ শুরুর আগেই উত্তাল নেটদুনিয়া

শুরু হতে চলেছে ভারতের অন্যতম আলোড়ন সৃষ্টি করা ব্যবসায়িক রিয়েলিটি শো Shark Tank Season 2। ইতিমধ্যে, এর প্রোমো দেখানো হয়েছে, সোনি লিভ-এ। সিজন ১ শুরু হয়েছিল ২০ ডিসেম্বর, ২০২১ থেকে,…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

শুরু হতে চলেছে ভারতের অন্যতম আলোড়ন সৃষ্টি করা ব্যবসায়িক রিয়েলিটি শো Shark Tank Season 2। ইতিমধ্যে, এর প্রোমো দেখানো হয়েছে, সোনি লিভ-এ। সিজন ১ শুরু হয়েছিল ২০ ডিসেম্বর, ২০২১ থেকে, চলে ৪ ই ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত। এবারে আসতে চলেছে এর দ্বিতীয় সিজন, কিন্তু কোথায় অশনীর গ্রোভার? (Ashneer Grover)

Advertisements

সিজন ২ এর প্রোমো নিয়ে উত্তাল নেট পাড়া, তাদের দাবি, শোতে অবশ্যই থাকতে হবে অশনীর গ্রোভার। আগের বারের মতন এই বারেও এই বারেও বিচারকদের প্যানেলে আছেন অনুপম মিত্তল (founder and CEO of Shaadi.com – People Group), আমন‌ গুপ্ত (co-founder and CMO of boAt), নমিতা থাপার (Executive Director of Emcure Pharmaceuticals), বিনীতা সিং (co-founder and CEO of Sugar Cosmetics), পীযূশ বনসল-সহ (founder & CEO of Lenskart.com) সবাই আছেন। নেই শুধু অশনীর! তার জায়গায় এসেছেন অমিত জৈন (CEO and co-founder – Cardekho Group, InsuranceDekho.com)। এখানেই সকলের অভিযোগ কেন নেই অশনীর?

Advertisements

Advertisements

চলুন এবার জানি কি এই Shark Tank Season 2? যারা হিন্দি রিয়্যালিটি শো দেখেন এবং যারা বিজনেস নিয়ে আগ্রহী তারা মূলত এই শো দেখেছেন। এটা হল বিজনেস কেন্দ্রিক রিয়্যালিটি শো। যেমন – নাচ, গান, রান্না, কুইজের রিয়্যালিটি শো হয়, এটাও তেমন ব্যবসা নির্ভর একটি রিয়্যালিটি শো।

Advertisements

এই শোটি জনপ্রিয় আমেরিকান রিয়েলিটি শো ‘শার্ক ট্যাঙ্ক’-এর ভারতীয় রূপান্তর। এতে উদ্যোক্তারা বিনিয়োগকারীদের অর্থ প্রদান করে। ভারতে অবস্থিত এমন কিছু মানুষ আছেন যারা নিজেরা নতুন নতুন আইডিয়া দিয়ে ব্যবসা শুরু করেছেন, তারাই এই শোতে এসে সেই ব্যবসার সবটা তুলে ধরেন। কবে শুরু, কিভাবে ব্যবসা চলছে, উপার্জন, লাভ, লোকসান থেকে সবটা জানান বিচারকদের। যদি কোনো বিচারকের পছন্দ হয় কোনো ব্যবসা, তখন সেই বিচারক প্রতিযোগীকে অর্থ সাহায্য করেন ব্যবসা এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। এই হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রথম সিজন বেশ জনপ্রিয়তা পায়, তাই শুরু হতে চলেছে দ্বিতীয় সিজন, কিন্তু নেই সেই দুর্দান্ত বিচারক অশনীর। মানুষের দাবী , ফিরিয়ে আনা হোক অশনীর গ্রোভারকে।

whatsapp logo
Advertisements