BollywoodHoop Plus

শরীরের মেদ ঝরিয়ে মারকাটারি ফিগারে করিশ্মা কাপুর, একটুও ফাঁকি দিলেন না এই বয়সেও

যত দিন যাচ্ছে ততই বেশি বয়সের মহিলারা যেন তন্বী হয়ে উঠছে। তারমানে বয়স ত্রিশ পার হওয়া মানে বুড়িয়ে যাওয়া নয়, আর ত্রিশ তো খুবই কম, যাদের বর্তমান বয়স চল্লিশের কোঠায় বা পঞ্চাশের কোঠায় তাদের জন্য আরো সুখবর হল যে তারাও স্লিম ফিগার পেতে পারেন। নিয়মিত শরীর চর্চা ও যোগাভ্যাস যে একজন মধ্য বয়সী মহিলাকে কতটা সুন্দর করতে পারে তার প্রমাণ হলেন বলিউডের কিছু নামকরা অভিনেত্রী। শিল্পা হোক বা মালাইকা বা করিনা এরা প্রত্যেকেই চল্লিশ ঊর্ধ, অথচ কেমন ফ্যাট বিহীন টোনড বডি তারা তৈরি করে ফেলেছেন। এখনও যেকোনো কম বয়সি মডেলকে টেক্কা দিতে পারেন এরা।

আজ কথা হচ্ছে করিশ্মা কাপুর প্রসঙ্গে। এমনিতেই তিনি সুন্দরী, স্লিম ও ফিট। কিন্তু এরপরেও যেটুকু ফ্যাট জমেছিল শরীরে তার সবটুকু পুড়িয়ে বাজিমাৎ করেছেন। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়, যেখানে তিনি জিম করছেন, সারা শরীরে ঘাম, যেটুকু ফ্যাট ছিল তার সবটুকু গলিয়ে একেবারে জিরো ফিগারে ফিরেছেন তিনি। ওহ তার বর্তমান বয়স সাতচল্লিশ ছুঁই ছুঁই।

সিঙ্গেল মাদার করিশ্মা সঞ্জয় কাপুরের থেকে ডিভোর্স করার পর আর কারোর সঙ্গে ঘর বাঁধেনি। বরং সন্তান ও বোন করিনার প্রতি বিশেষ খেঁয়াল রেখেছেন। করিনা যখন অন্তঃসত্ত্বা ছিলেন তার সমস্ত প্রজেক্ট দেখাশোনা করতেন করিশ্মা নিজে। এছাড়াও তিনি আজকাল বড় পর্দায় না এলেও বিজ্ঞাপনে মুখ দেখান এবং মডেলিং করেন।

একবার ২০১৮ র দিকেফ্যাশন র‌্যাম্পে নজরকাড়া শোস্টপার করিনা-করিশ্মা ডিজাইনার অনামিকা খন্নারশো স্টপার ছিলেন করিনা। অন্যদিকে, করিশ্মাও পরেছিলেন লেবেল আর্বির পোশাক। ডিজাইনার রবি ভালোটিয়া।রূপোলি এমব্রয়ডারি করা লেহঙ্গায় র‌্যাম্পে নজর কেড়েছেন করিশ্মাও।

Related Articles