Hoop PlusTollywood

Srabanti Chatterjee: জিতু কমলকে কাছে পেয়ে রোম্যান্টিক হয়ে উঠলেন শ্রাবন্তী!

বেশ কিছুদিন আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ভিডিও নিয়ে হই হই কান্ড পড়ে গিয়েছিল। এই মুহূর্তে লন্ডনের রাস্তায় ছবির শুটিং করতে ব্যস্ত জিতু ও শ্রাবন্তী অংশুমান প্রত্যুষের ছবি বাবুসোনাতে অভিনয় করছেন তারা। লন্ডনের রাস্তাতেই তারা কিন্তু একেবারে রোমান্টিক মুডে রয়েছেন। তাই তো সেখান থেকেই যেহেতু রিল ভিডিও বানালো। সেখানে একটি ভিডিওতে দেখা যাচ্ছে জিতু গান গাইছেন, তুম জো কেহেদো তো চাঁদ তারোকো। হঠাৎ জিতু কামাল শ্রাবন্তীকে প্রতিশ্রুতি ছুড়ে দিচ্ছেন ‘তুমি যদি চাও তাহলে আমি আকাশে চাঁদ তারা সবই নিয়ে আসতে পারি’।

জিতুর এমন প্রতিশ্রুতি শুনে শ্রাবন্তী কিন্তু হাসি হাসি মুখ করে বলে দিলেন সেই চাঁদ তারা কে নিয়ে আসার জন্য। জিতু তো পড়ে গেল মহা ফ্যাসাদে, তার পক্ষে কি করে এখন চাঁদ তারা আকাশ থেকে নিয়ে আসে সম্ভব? কোনরকমে পালিয়ে বাঁচলেন অভিনেতা। তার পক্ষে কিছুতেই প্রতিশ্রুতি রাখা সম্ভব নয়। এমন মজার ভিডিও তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন দুজনের অনুরাগীরা। তবে এখানে কিন্তু শুধুমাত্র জিতু আর শ্রাবন্তী নেই পিছু পিছু চলে গেছেন যে তোর বউ নবনীতা।

নতুন সিনেমা ‘বাবুসোনার’ গল্পে নায়িকা হলেন চোর আর নায়ক হলেন কিডন্যাপার। কিভাবে এই দুজনের মধ্যে প্রেম জমে ক্ষীর হবে সেইটা দেখার জন্য আপনাকে সিনেমাটা দেখতেই হবে। তবে সম্প্রতি আরেকটি ভিডিও ওই লন্ডনের রাস্তা থেকে শুটিং করলেন তিনি, যেখানে দেখা যাচ্ছে ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘তু হোগা যারা পাগল’ মোনালি ঠাকুরের সে বিখ্যাত গানটি। ছবি দিতে শ্রাবন্তীকে ভীষণ সুন্দর দেখতে লাগছে, ঠাণ্ডার মধ্যে তিনি একটি ফারের জ্যাকেট পরেছেন। কমেন্ট করেছেন অনেকেই। তবে কাকে যে তিনি পাগল বলছেন সেটাই বুঝতে পারছেনা অনেকেই। তবে আর কি দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –