whatsapp channel

প্রথম স্থান ধরে রাখলো ‘কৃষ্ণকলি’, ঘাড়ে নিশ্বাস ফেলছে ‘খড়কুটো’, রইলো টিআরপি তালিকা

ধারাবাহিক বাঙালি দর্শকদের জীবনে এখন ওতোপ্রোতো ভাবে জাড়িত। প্রতিদিন আকাশে সূর্য অস্ত যেতে না যেতেই বাঙালি মা কাকিমা সারাদিনের সমস্ত কাজকর্ম সেড়ে বিকেলে হাতে চায়ের কাপ আর হাতে স্ন্যাক্স নিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ধারাবাহিক বাঙালি দর্শকদের জীবনে এখন ওতোপ্রোতো ভাবে জাড়িত। প্রতিদিন আকাশে সূর্য অস্ত যেতে না যেতেই বাঙালি মা কাকিমা সারাদিনের সমস্ত কাজকর্ম সেড়ে বিকেলে হাতে চায়ের কাপ আর হাতে স্ন্যাক্স নিয়ে বসে পড়েন বোকাবাক্সের সামনে। কে কার প্রিয় ধারাবাহিক দেখবে এই নিয়ে শুরু হয়ে যায় লড়াই। কেউ বলে ‘আলো ছায়া’ দেখবে তো কেউ বলে ‘খেলাঘর’ দেখবে। আসল কারণ হল পর্দায় ধারাবাহিক দেখার নেশায়। হবে নাই বা কেন এই অভিনেতা অভিনেত্রীদের নিজেদের সারাদিনের দারুণ অভিনয় দিয়ে প্রত্যেকের মনে যে রাজত্ব করে।

Advertisements

এবার আসা যাক অন্যদিকে। বাংলা ধারাবাহিক মানেই দুই চ্যানেলের মধ্যে হাড্ডাহাড্ডি টক্কর। স্টার জলসা আর জি বাংলার লড়াই। এই রেষারেষি আজ বা কালকের নয়, বহুদিন ধরে চলে আসছে। কোন চ্যানেল কাকে কতটা টেক্কা দিতে পারলো তা টিআরপির দিক দিয়ে বোঝা যায়। কোন চ্যানেল অন্যান্যদের থেকে টিআরপির দিক থেকে এগিয়ে সেটা জানার জন্য দর্শকরাও উন্মুখ হয়ে থাকেন। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপি রেটিংয়ে সেরা ধারাবাহিকগুলির নাম প্রকাশ হয়েছে। আর এবছরের শেষ টিআরপিতে কোন ধারাবাহিক সেরার সেরা তা একনজরে দেখে নেওয়া যাক।

Advertisements

এ সপ্তাহে সেরা দশে কোন কোন ধারাবাহিক টিআরপিতে জায়গা করলো দেখে নিন-»

Advertisements

১. কৃষ্ণকলি-১১.৮
২. খড়কুটো-১০.৮
৩. রানী রাসমনি-১০.৪
৪. মোহর-১০.২
৫. যমুনা ঢাকি-৯.২
৬. খেলাঘর-৮.৮
৭. শ্রীময়ী-৮.০
৮. মিঠাই-৭.৯
৯. দেশের মাটি ও সাঁঝের বাতি-৭.৫
১০.মহাপীঠ তারাপীঠ- ৭.২

Advertisements

১১. অপরাজিতা অপু-৭.১
১২. আলোছায়া ও ভাগ্যলক্ষী-৬.৪
১৩.জীবন সাথী-৬.৩
১৪.গঙ্গারাম-৬.২
১৫.কি করে বলবো তোমায়-৫.৭
১৬.তিতলি-৫.৪
১৭.ওগো নিরুপমা-৪.৭
১৮.সৌদামিনির সংসার-৩.৪
১৯.ধ্রুবতারা-৩.০
২০. প্রথমা কাদম্বিনী ও পান্ডব গোয়েন্দা -২.৫
২১.অন্দরমহল-১.১

অন্যদিকে অন্যদিকে আবীর চ্যাটার্জি সারেগামাপা সঞ্চালনায় টিআরপিতে প্রথম স্থানেই জায়গা করে নিয়েছে। আর দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে নতুন শো ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ২। অন্যদিকে বাঙালীর প্রিয় দিদি নাম্বার ওয়ান তৃতীয় স্থানে পিছিয়ে গিয়েছে। আরএই তিন জনপ্রিয় রিয়ালিটি শোয়ের রেটিং যথাক্রমে ৭.৮, ৬.৮, ৪.৫।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media