whatsapp channel

পুজো নিয়ে মজার ঘটনা শেয়ার করলেন ‘কৃষ্ণকলি’-এর নিখিল, তুমুল ভাইরাল ভিডিও

টেলিভিশনের পর্দায় অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য। নীলের ভক্তের সংখ্যা যে হাতে গুনে শেষ করা যাবে না তা তাঁর সোশ্যাল মিডিয়ার পেজে চোখ রাখলেই স্পষ্ট বোঝা যায়।…

Avatar

HoopHaap Digital Media

টেলিভিশনের পর্দায় অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য। নীলের ভক্তের সংখ্যা যে হাতে গুনে শেষ করা যাবে না তা তাঁর সোশ্যাল মিডিয়ার পেজে চোখ রাখলেই স্পষ্ট বোঝা যায়। শুধু টেলিভিশন নয়, ইনস্টাগ্রামে বিভিন্ন ভিডিও বিভিন্ন অবতারে ফলোয়ারদের মুগ্ধ করেছেন কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল। সাথে সাথে নানান নাচের ভিডিয়ো শেয়ার করলেন।

করোনা মরশুমে মা চলে এসেছেন। দেবীপক্ষ শুরু হয়ে গিয়েছে। আর এই সময় নিখিলও নিজের ইন্সটাগ্রামে নতুন ভিডিয়ো শেয়ার করলেন। অবশ্য মজার ছলে ভিডিয়োটি শেয়ার করলেন। করোনা আবহে পুজো প্যান্ডেলে মন্ত্র উচ্চারণ করে অঞ্জলি দেওয়ার দিন শেষ। তাহলে কি বাঙালি অঞ্জলি দেবেনা। তাই নীল ভিডিয়োতে দেখালেন মা কে বলছেন ওয়াইফাই ঠিক করতে। আর এবার অনলাইনে হোক পুজোর অঞ্জলি। নিখিল বলছেন, ও ঠাকুরমশাই, ঠাকুরমশাই আরো একবার মন্ত্র বলুন, ওয়াই ফাইয়ের কানেকশান টা স্লো হয়ে গিয়েছে।

এই ভিডিয়ো শেয়ার হতেই মুহূর্তেই ভাইরাল। আর ক্যাপশানে লিখলেন,”কি বন্ধুরা এবার এটাই হবে তো? আপনারা কমেন্টাস করে জানান”। ভক্তরা উত্তরে জানালেন একদম এই ভাবে হবে এবছরের অঞ্জলি। এই মজার ভিডিয়োতে লুকিয়ে আছে করোনার সর্তকবার্তা।

সম্প্রতি ইউটিউবে ‘নমো দুর্গা’ নামে এই মিউজিক ভিডিও ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে। দুর্গাপুজো উপলক্ষে এই ভিডিও ইউটিউবে প্রকাশ পেয়েছে। দুই বোন দেবমিতা ও সুস্মিতার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন অভিনেতা নীল ভট্টাচার্য। মিউজিক ভিডিয়োটিতে দেখেই বোঝা যায়, বরাবরের মতো আনন্দ করে কাজ করেছেন অভিনেতা। হাসিখুশি নীল গানেও মন জিতে নিয়েছেন তাঁর ভক্তদের। অভিনেতা নীলের সেই মজাদার ভিডিওটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

Etai ki Hobe Ebar?? What do you say friends?? #feelitreelit #igdurgapujo #amarpujoreel #durgapujo2020 #comedy #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media