whatsapp channel

বেরঙিন সময়ে পাশে বৃদ্ধা মা, দুই সন্তানের সঙ্গে হোলি উৎসবে মাতলেন পরিচালক করণ জোহর

২০২০ পরিচালক করণের জন্য ছিল দুঃস্বপ্ন। সোশ্যাল মিডিয়ায় বারংবার হেনস্থা হন নেপটিজিম ও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ হিসেবে। বহু মানুষ সেইসময় দ্বায়ী করেন করণ জোহর ও অন্যান্য পরিচালক এবং…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২০ পরিচালক করণের জন্য ছিল দুঃস্বপ্ন। সোশ্যাল মিডিয়ায় বারংবার হেনস্থা হন নেপটিজিম ও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ হিসেবে। বহু মানুষ সেইসময় দ্বায়ী করেন করণ জোহর ও অন্যান্য পরিচালক এবং প্রযোজকদের। এছাড়াও করণ যেই শো হোস্ট করতেন তা নিয়েও জোর জল্পনা ও গুঞ্জন ওঠে। মোট কথা ২০২৯ তার কাছে বিষ বছরের মতন কাটে। এবার বুঝি সুখের সময় এলো।

Advertisements

করণ একজন সিঙ্গেল ফাদার। কিছু বছর আগে সারোগেট মাদারের মাধ্যমে জমজ সন্তানের ‘বাবা’ হন করণ। তার ঘরে এখন যশ ও রুহি বহাল তবিয়তে খেলা করে। করণের প্রাঙ্গণ বসন্তের রঙে অনেকদিন আগেই রঙিন হয়ে উঠেছে। তিনি নিজে সমকামী এবং সেকথা তিনি নিজের মুখেই জানান, এবং একটা সময় তার জীবনে অন্য একজন প্রভাবশালী পুরুষের আগমন হয় যার সঙ্গে করণ তার নাম জড়িয়ে ফেলেন। এরপরেই করণ দুটি যমজ সন্তানের বাবা হন। তখনই নিজের ট্যুইটারে করণ লেখেন,”আমার জীবনের অন্যতম আনন্দের মুহূর্ত। আমার জীবনে এসেছে আমার দুই সন্তান, রুহি ও যশ। ওরা আমার হৃদয়ের টুকরো।

Advertisements

Advertisements

২০২০ র সমস্ত রেশ কাটিয়ে দুই সন্তানের সঙ্গে হোলির উৎসবে মাতেন চর্চিত পরিচালক করণ। এক্কেবারে অরগ্যানিক রং যশ, রুহির মুখ, হাত স্পর্শ করে রয়েছে। করণ তাদের সঙ্গে ছবি তুলে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। প্রশংসার ঝড় চারিদিকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

উল্লেখ্য, বলিউড স্টারদের গ্র্যান্ড ফাদার করণ জোহর এবার সঞ্জয় কাপুরের মেয়ে সানায়াকে নিয়ে আসতে চলেছেন বলিউডে। ধর্মা প্রোডাকশনের হাত ধরেই আসতে চলেছে সঞ্জয় কাপুরের কন্যা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media