whatsapp channel

Manali Dey:দ্বিতীয় বিয়ে করায় শুনতে হচ্ছে খোঁটা, কটাক্ষের জবাবে অবশেষে মুখ খুললেন শিমুল

জি বাংলার নতুন ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’-র মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছেন মানালি দে (Manali Dey)। এই ধারাবাহিকে শিমুলের চরিত্রে অভিনয় করছেন তিনি। শুরু থেকেই বিতর্কের সম্মুখীন ‘কার…

Avatar

Nilanjana Pande

জি বাংলার নতুন ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’-র মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছেন মানালি দে (Manali Dey)। এই ধারাবাহিকে শিমুলের চরিত্রে অভিনয় করছেন তিনি। শুরু থেকেই বিতর্কের সম্মুখীন ‘কার কাছে কই মনের কথা’। কখনও ফুলশয্যার দৃশ্য, কখনও চিত্রনাট্য নিয়ে সমালোচনা অব্যাহত। এই ধারাবাহিকে বিবাহিত নায়িকার চরিত্রে অভিনয় করছেন মানালি। ধারাবাহিকের প্রথমে বৌমার উপর শাশুড়ির অত্যাচার দেখানোর ফলে ধীরে ধীরে বেড়েছে ‘কার কাছে কই মনের কথা’-র টিআরপি। তবে ব্যক্তিগত জীবনের কারণে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ট্রোল করা হচ্ছে মানালিকে। সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুললেন নায়িকা।

কোনো মেয়েই নিজের সংসার ভাঙতে চান না বলে মনে করেন মানালি। তবে তাঁর মতে, নিজেকে ভালো রাখাটাও জরুরী। কাউকে কিছু বলার আগে ঘটনাটি যাচাই করে নেওয়া জরুরী বলে মনে হয় তাঁর। মহিলারাই মহিলাদের বিরোধিতা করেন বলে জানালেন মানালি। সোশ্যাল মিডিয়া পোস্টে মানালিকে বিদ্রুপ করে অনেকেই লিখেছেন, সত্যিই তিনি ভালো আছেন! তাঁর প্রথম বিয়ে নিয়েও কটাক্ষ শুনতে হয়েছে মানালিকে। মানালির মতে, তাঁর খারাপ সময়টা তিনি কাটিয়ে এসেছেন। তাঁর পরিবর্তে সেই স্থানে অন্য কেউ ছিলেন না। মানালি কখন ভালো থেকেছেন, কখন কেঁদেছেন তা তিনি ও তাঁর পরিবার ছাড়া কেউ জানেন না।

যাঁরা তাঁকে ট্রোল করছেন, মানালির খারাপ সময়ে তাঁরা তাঁর পাশে ছিলেন না। ভালো থাকাটা দেখতে পেলেও খারাপ থাকাটা কেউ দেখতে পান না। ফলে সহজেই মন্তব্য করে দেন বলে মনে করেন মানালি। মধ্যবিত্ত মানসিকতার মেয়ে মানালি। তাঁর কাছে সংসার ভাঙার অর্থ যন্ত্রণা। একসময় মানালির সাথে বিয়ে হয়েছিল গায়ক সপ্তক (Saptak)-এর। এরপর একপ্রকার অভিনয় থেকে সরেই গিয়েছিলেন মানালি। বিবাহিত জীবনে ঘনিয়ে এসেছিল অশান্তি। একসময় বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে বাধ্য হয়েছিলেন মানালি।

বিবাহ বিচ্ছেদের পর দীর্ঘদিন সিঙ্গল ছিলেন তিনি। পরবর্তীকালে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee)-র সাথে তাঁর সম্পর্কের সূত্রপাত ঘটে। করোনাকালে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ মহলের উপস্থিতিতে অনাড়ম্বর ভাবেই বিয়ে সেরেছিলেন অভিমন্যু ও মানালি।

whatsapp logo