Hoop PlusTollywood

স্বামীর সঙ্গে হানিমুন নয়, সপরিবারে বেড়াতে গেলেন অভিনেত্রী মানালি দে, ভাইরাল ভিডিও

ভরা লকডাউনে গাঁটছড়া বাঁধেন অভিমন্যু-মানালি। একদমই জাঁকজমক ছাড়া চারহাত এক করে নেন এই দম্পতি। আইবুড়োভাত থেকে গায়ে হলুদ… বিয়ের যাবতীয় আচার-অনুষ্ঠানকে দূরে রেখে শুধুমাত্র মালাবদল ও সিঁদুরদানকে সামনে রেখেই বিয়ে করেন এই জুটি। বিয়ের দিন মানালির পরনে ছিল রানী কালারের বেনারসি আর বরের গায়ে পাঞ্জাবী। সেদিন সেই বিয়ের মেনুতে ছিল দুজনের পছন্দের মাটন বিরিয়ানি ও মাটন কষা। পরিবারের কয়েকজনকে সামনে রেখেই বিয়ের অনুষ্ঠান সম্পূর্ণ করেন নিমকি-ফুলকি সিনেমার পরিচালক ও নায়িকা।

বিয়ের পর হয়নি কোন হানিমুন। উপায় ছিল না। এখন আনলক পর্ব শুরু হয়ে গিয়েছে, তাই একটুও দেরি না করে সপরিবারে বেড়াতে গেলেন দার্জিলিং। পাহাড়ের ঠাণ্ডা গায়ে মাখতে বরকে সঙ্গে নিয়ে উপস্থিত দার্জিলিং এ।

অভিমন্যু এতটাই তাঁর শ্বশুরবাড়ির প্রিয় জামাই যে হানিমুনে শ্বশুরমশাইকেও বগলদাবা করেছেন তিনি। এমনকি, দার্জিলিংয়ে বেড়াতে গিয়ে বাবার সঙ্গে পোজ দিয়ে ছবি তুলেছেন মানালি।

একান্তেও কিছু সময় কাটিয়েছেন এই দুই যুগল। সেই ভিডিও মানালি শেয়ার করেছেন। তবে হানিমুনে বাবার উপস্থিতি সত্যি বিরল ঘটনা।

মানালির এটি দ্বিতীয় বিয়ে। প্রথমে তাঁর বিয়ে হয়েছিল গায়ক সপ্তক ভট্টাচার্যের সঙ্গে। ২০১৬ তে বিচ্ছেদ হয়। এর অনেক পরে পরিচালক অভিমন্যুর নিমকি-ফুলকিতে অভিনয় করার সময় প্রেম-বন্ধুত্ব গড়ে ওঠে। প্রথমে তাঁরা রেজিস্ট্রি ম্যারেজ করে, পরবর্তীতে লক ডাউনেই সোশ্যাল ম্যারেজ। এখন চুটিয়ে পাহাড়ি ঠাণ্ডা গায়ে মাখছেন এই নব দম্পতি।

Related Articles