whatsapp channel

Anupama: ‘শ্রীময়ী’র রিমেক জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’ নিয়ে মুখ খুললেন আশা ভোঁসলে

‘অনুপমা' ক্রমশ লোকপ্রিয় হয়ে উঠছে। সিরিয়ালটি শুরুর দিকে অনেকেই বলতে শুরু করেছিলেন এটি ‘শ্রীময়ী'-র হিন্দি সংস্করণ। কিন্তু সময়ের সাথে সাথে ‘শ্রীময়ী'-র কাহিনী নিয়ে দর্শকদের অসন্তোষ বৃদ্ধি পেলেও ‘অনুপমা' তার নিজের…

Avatar

HoopHaap Digital Media

‘অনুপমা’ ক্রমশ লোকপ্রিয় হয়ে উঠছে। সিরিয়ালটি শুরুর দিকে অনেকেই বলতে শুরু করেছিলেন এটি ‘শ্রীময়ী’-র হিন্দি সংস্করণ। কিন্তু সময়ের সাথে সাথে ‘শ্রীময়ী’-র কাহিনী নিয়ে দর্শকদের অসন্তোষ বৃদ্ধি পেলেও ‘অনুপমা’ তার নিজের স্থান ধরে রেখেছে। এবার ‘অনুপমা’ নিয়ে মুখ খুললেন আশা ভোঁসলে (Asha Bhonsle)।

সম্প্রতি আশা ‘অনুপমা’-র প্রযোজক রাজন (Raajan)-কে ডেকে পাঠিয়েছিলেন নিজের বাড়িতে। আশা বলেছেন, ‘অনুপমা’ ক্রমশ ভারতীয় সমাজের প্রতিভূ হয়ে উঠেছে। সংবাদমাধ্যমে রাজন জানিয়েছেন, আশা সিরিয়ালটির অত্যন্ত প্রশংসা করেছেন। রাজনের কাছে এটি একটি বড় পাওনা। আশা কিন্তু ‘অনুপমা’-র বড় ফ্যান। রাজন জানিয়েছেন, অনেকক্ষণ ধরে আশা কথা বলেছেন তাঁর সাথে। এমনকি ‘অনুপমা’-র প্রতিটি চরিত্র সম্পর্কে কথা বলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Asha Bhosle (@asha.bhosle)

রাজনের মা দীপা শাহি (Deepa Shahi)-কেও কনগ্র‍্যাচুলেট করেছেন আশা। অভিনেত্রী দীপা ‘অনুপমা’-র মাধ্যমে সফল প্রযোজকের তকমা পেয়েছেন। দীপার বাবা পি.জয়রাজ (P.Jairaj)-কেও চিনতেন আশা। এদিন তাঁর সম্পর্কেও কথা হয়েছে রাজনের সঙ্গে। রাজনের কাছে, আশার মতো একজন কিংবদন্তীর প্রশংসা পাওয়া কোনো পুরস্কারের থেকে কম নয়। ফলে এবার ‘অনুপমা’-র মুকুটে যোগ হল আরও একটি নতুন পালক। বা বলা ভালো, অনুপমার মাথায় চূড়ান্ত সাফল্যের মুকুট পরিয়ে দিয়েছেন আশা ভোঁসলে।

রাজন বলেছেন, আশা চান, একদিন ‘অনুপমা’-র সেটে উপস্থিত হয়ে তিনি প্রতিটি চরিত্রের সঙ্গে দেখা করতে চান। রাজনও তাঁকে আমন্ত্রণ জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Anupamastar (@anupamaastar)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media