whatsapp channel

দুর্দান্ত বেলি ডান্সে নেট দুনিয়ায় ঝড় তুললেন শ্রীদেবী কন্যা জাহ্নবী, মুহূর্তে ভাইরাল ভিডিও

২০১৮ সালের ২০ জুলাই মুক্তি পেয়েছিল করণ জোহর প্রযোজিত ‘ধড়ক’। আর এই সিনেমাতে প্রথম ডেবিউ করেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর কন্যা শ্রীদেবী। প্রথম সিনেমাতে শ্রীদেবী কন্যা বেশ প্রশংসা পেয়েছিলেন। ধড়ক’…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০১৮ সালের ২০ জুলাই মুক্তি পেয়েছিল করণ জোহর প্রযোজিত ‘ধড়ক’। আর এই সিনেমাতে প্রথম ডেবিউ করেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর কন্যা শ্রীদেবী। প্রথম সিনেমাতে শ্রীদেবী কন্যা বেশ প্রশংসা পেয়েছিলেন। ধড়ক’ ছাড়াও আরো দুটি সিনেমা ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ অভিনয় করেছিলেন এর মধ্যে ‘ঘোস্ট স্টোরিজ’ ছবির একটি মাত্র গল্পে অভিনয় করেছিলেন জাহ্নবী। অবশ্য এই দুই সিনেমা লকডাউনে ওয়েব দুনিয়াতে মুক্তি পেয়েছিল। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘রুহি আফজানা’ এবং ‘দোস্তানা ২।

Advertisements

আর এই দোস্তানা ২ সিনেমাতে কার্তিকের সাথে এই প্রথম স্ক্রিন শেয়ার করছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। আর এখন বলিউডে এখন কান পাতলেই এই জুটির প্রেমকাহিনীর গুঞ্জন শোনা যাচ্ছে। এরা নাকি হাল্কা হাল্কা প্রেমে মজেছেন। সদ্য প্রেমে পড়া এই জুটি এই মুহূর্তে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। কার্তিক ও জাহ্নবীর গোয়াতেও সেই ছবি শেয়ার করেছেন৷ ফুড জয়েন্ট ফ্যাভেলা গোয়া’র ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাদের ছবি শেয়ার হয়েছে৷ এই দিন দুজনেই সাদা -কালোর কম্বিনেশনে জামা পড়েছেন সাথে কাঁধে হাত রেখে ছবি তুলেছেন। তাঁদেরই গোয়া -র একটি ছবি অনুরাগীরাও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর তাই লিক হওয়ার পর ভাইরাল হয়েছে। অনেকে এই নতুন জুটিকে ভালোবাসা ও জানিয়েছেন।

Advertisements

নতুন বছরে আবার নতুন চমক দিলেন। নতুন বছরে মুম্বাইতে এক বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন। জাহ্নবীর নতুন ফ্ল্যাটটি বেশ বড়। জুহুর অভিজাত আবাসনের ১৪, ১৫ এবং ১৬ তলা মিলিয়ে ৩,৪৫৬ স্কয়্যার ফুট।জাহ্নবীর নতুন ফ্ল্যাটটি বেশ বড়। বাবার টাকায় না নিজের রোজগারের টাকা দিয়েই নাকি এই ফ্ল্যাট কিনেছেন ২৩ বছরের অভিনেত্রী। ৩৯ কোটি টাকা দিয়ে নতুন একটি ফ্ল্যাট কিনে ফেলেছেন নায়িকা। আর এই নিয়ে হতবাক সকলে।

Advertisements

অভিনয় আর ফটোশুটের পাশাপাশি নিজের নাচের জন্য বেশ ভালোই খ্যাত অভিনেত্রী। বলিউডে আসার পর এবার নিজের বেলি ডান্স নিয়ে নিজের ইন্সটাগ্রাম কাঁপালেন অভিনেত্রী। করিনা কাপুরের অশোকা-র গানের তালে দুর্দান্ত বেলিডান্স করতে দেখা গেল জাহ্নবী কাপুর। যে ভিডিও প্রকাশ্যে আসার পর থেকে তা হু হু করে ভাইরাল হতে শুরু করে। অনেকে এই নাচের ভিডিও দেখে প্রশংসা করেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media