Hoop PlusTollywood

মা হওয়ার পর প্রথম আউটিং, একরত্তি খুদেকে নিয়ে বেরিয়ে পড়লেন পূজা বন্দ্যোপাধ্যায়

করোনা কালেই সদ্য মা হলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। দুর্গা পুজোর আগেই মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী পূজা। এই আনন্দের খবর জানালেন তাঁর স্বামী কুণাল বর্মা। সোশ্যাল মিডিয়াতেই নিজের প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন পূজা। ছেলে জন্মানোর সাথে সাথে পূজার পুত্র সন্তানের আসার খুশিতে শুভেচ্ছা জানাচ্ছে পূজার পোস্টে। কিন্তু এখনো মা বাবা কেউই সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি। মাঝে পূজা নিজের ইন্সটাগ্রামে তাঁর পুত্রকে আদর করছেন বাবা কুনাল। কিন্তু তখনো ছেলের মুখ ইমোজি দিয়ে ঢাকা ছিল। প্রকাশ্যে না আনলেও নতুন সদস্যকে নিয়ে বেজায় খুশি এই দম্পতি। হিন্দি টেলি অভিনেতা কুণাল বর্মার সঙ্গে বহুদিনের সম্পর্ক পূজার। ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা’ ধারাবাহিকের সেট থেকেই প্রেমকাহিনি শুরু পূজা এবং কুণালের। এখনো ন বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন কুণাল-পূজা আর এর মাঝেই তৃতীয় জনকে পেয়ে খুশি।

অভিনেত্রী যখন অন্তঃসত্ত্বার খবর প্রকাশ্যে আসে সেই সময় গুঞ্জন রছিল, বিয়ের আগেই পূজা গর্ভবতী হয়েছিলেন। পরে জানা যায়, করোনা পরিস্থিতির জেরে বড় অনুষ্ঠান করে বিয়ে না হলেও চুপিসারে ঘরোয়া আমেজে নিজেদের রেজিস্ট্রি ম্যারেজ সেড়ে ফেলেছেন পূজা এবং কুণাল। অবশ্য কিছু দিন আগে পূজা জানিয়েছেন, ভ্যাকসিন বেরোলে ছেলেকে নিয়ে সাক্ষী রেখে ধুমধাম করে এবার সামাজিক বিয়েটা সেরে নেবেন পুজা এবং কুনাল। আর এই খবর পেয়ে নেটিজেনরা বেশ খুশি।

পূজার ইন্সটাগ্রাম ঘাঁটলে দেখা যাবে অভিনেত্রী নিজের ইন্সটাগ্রামে বেশ সক্রিয়। প্রেগনেন্সির পিরিয়ড হোক কিংবা নুবজাতককে নিয়ে সবসময় ছবি শেয়ার করতেই থাকেন। এবার নিজের ইন্সটাগ্রামে বাঙালি তনয়া লাল বেনারসীতে সাজলেন। আর সেই ছবি নিজের ইন্সটা হ্যান্ডেলে শেয়ার করলেন। বাঙালিদের প্রথম প্রিয় শাড়ি লাল বেনারসী আর তিনি ও তার ব্যতিক্রম নন। তাই সুন্দর করে লাল বেনারসী আর স্বর্ণ গহনা আর মাথায় টিপ পড়ে ছবি দিলেন। দেখুন একনজরে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

এখানেই শেষ নয়, প্রেগনেন্সিতে ওয়েট পুট অন করেছেন তা নিয়ে কোনো আক্ষেপ নেই অভিনেত্রীর। তাই তো নিজ্রকে হলুদ স্লিভলেস সালোয়ার যেখানে সুন্দর করে সূর্যমুখী ফুলের কাজ করা আর খোলা চুলে আর কাজল পড়া চোখ আর লাল লিপস্টিকে নিজেকে আরো মোহময়ী করে তুললেন অভিনেত্রী। দেখুন সেই ফটো অ্যালবাম।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

এখানেই শেষ নয়। ছেলের বয়স দেখতে দেখতে ২ মাস সম্পন্ন হয়েছে। আর ছেলের নামকরণ হয়ে গিয়েছে। ভগবান কৃষ্ণ -শিবকে মিলিয়ে নাম দিলেন কৃশিব। এবার কৃশিব কে নিয়ে প্রথম আউটিং এ বেরোলেন অভিনেত্রী। আর সেই ছবি নিজের অনুরাগীদের সাথে শেয়ার করতে ভোলেননি অভিনেত্রী। ব্ল্যাক টপ আর প্যান্ট পড়ে আর চোখে সানগ্লাস আর কোলে কৃশিব। ছেলেও পায়ে মজা আর হাতের মুঠো গ্লাভস পড়ে সাদা টিশার্ট পড়ে মায়ের সাথে বেরিয়ে পড়লেন। জন্মের পর কৃশিবকে চোখে দেখা না গেলেও এবার সাইড দিয়ে অল্প দেখা গেল। আর খুদেও ঘুরতে ঘুরতে ক্লান্ত হয়ে মায়ের কোলে মাথা রেখে ঘুমিয়ে পড়েছে। আর নেটিজেনরা এই ছবি দেখে মুগ্ধ। মুহূর্তে ভাইরাল এই নতুন পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles