whatsapp channel

Kangana Ranaut: কোলে ফুটফুটে সদ্যোজাত, নবরাত্রির মধ্যেই সুখবর দিলেন কঙ্গনা

নবরাত্রি চলাকালীনই দারুণ সুখবর এল কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) পরিবারে। নতুন সদস্যের আগমন হল অভিনেত্রীর বাড়িতে। সদ্যোজাতকে কোলে নিয়ে হাসপাতাল থেকেই সোজা ছবি শেয়ার করলেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তার…

Avatar

Nirajana Nag

নবরাত্রি চলাকালীনই দারুণ সুখবর এল কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) পরিবারে। নতুন সদস্যের আগমন হল অভিনেত্রীর বাড়িতে। সদ্যোজাতকে কোলে নিয়ে হাসপাতাল থেকেই সোজা ছবি শেয়ার করলেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তার ঢল নেমেছে অভিনেত্রীর সতীর্থদের। শুভেচ্ছা জানিয়েছেন অনুপম খের, মহিমা চৌধুরীর মতো তারকারা। দারুণ খুশির দিন আজ রানাওয়াত পরিবারে।

আসলে এদিন পিসি হয়েছেন কঙ্গনা। ভাই অক্ষত রানাওয়াতের স্ত্রী রিতু রানাওয়াত মা হয়েছেন। এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। সদ্যোজাতকে কোলে নিয়ে আবেগঘন হয়ে পড়তে দেখা গেল অভিনেত্রীকে। তিনি একা নন, এদিন হাসপাতালে উপস্থিত ছিলেন কঙ্গনার মা, দিদি রঙ্গোলি এবং ভাই অক্ষতও। হালকা গোলাপি রঙের শাড়ি পরে একেবারে ছিমছাম সাজে ঘরের মেয়ে হয়েই ধরা দিলেন কঙ্গনা। সদ্যোজাত ভাইপোকে কোলে নিয়ে এক দৃষ্টে তার দিকে তাকিয়ে থাকতে দেখা গেল অভিনেত্রীকে।

Kangana Ranaut: কোলে ফুটফুটে সদ্যোজাত, নবরাত্রির মধ্যেই সুখবর দিলেন কঙ্গনা

কঙ্গনার শেয়ার করা ছবিতে তাঁর মাকেও দেখা গেল নাতিকে কোলে নিয়ে আদর করতে। পোস্টের ক্যাপশনে লেখা, ‘আজ এই সৌভাগ্যপূর্ণ দিনে আমাদের পরিবারের সন্তান প্রাপ্তি হয়েছে। আমার ভাই অক্ষত রানাওয়াত এবং তাঁর ধর্মপত্নি রিতু রানাওয়াতের সৌভাগ্য ক্রমে পুত্র সন্তান হয়েছে। এই তেজস্বী এবং মায়া কাড়া শিশুটির নাম রাখা হয়েছে অশ্বত্থামা রানাওয়াত। আপনারা সকলে আমাদের পরিবারের নতুন সদস্যকে আশীর্বাদ করুন, আমাদের সীমাহীন আনন্দ আপনাদের সঙ্গে ভাগ করে নিচ্ছি’।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

অপর একটি পোস্টে সদ্য মা হওয়া রিতুর ছবিও শেয়ার করেছেন কঙ্গনা। কোলের কাছে সদ্যোজাত সন্তানকে নিয়ে উজ্জ্বল হাসি নতুন মায়ের মুখে। পাশে দেখা গেল অক্ষতকেও। ক্যাপশনে ভাইয়ের স্ত্রীকে আশীর্বাদ জানিয়ে কঙ্গনা লিখেছেন, প্রাণোচ্ছল মেয়ে থেকে এবং স্নেহময়ী মা হয়ে উঠতে রেখেছেন তিনি রিতুকে। তাঁর এবং অক্ষতের জীবনের এই নতুন অধ্যায়ের জন্য শুভেচ্ছা এবং আশীর্বাদ দিয়েছেন অভিনেত্রী। ২০২০ সালে বিয়ে হয়েছিল কঙ্গনার ভাইয়ের। গত জুলাই মাসে ভাইয়ের স্ত্রীর সাধের অনুষ্ঠানের ছবি শেয়ার করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই