Hoop PlusTollywood

Madalsa Sharma: স্বল্প পোশাকের ফাঁকে দেখা গেল মিঠুনের পুত্রবধূর গোপন স্থানের ট্যাটু!

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) হলেন এমন একজন অভিনেতা, যা শুধু গোটা বাংলা নয়, গোটা দেশ চেনে। বাংলায় তিনি ‘মহাগুরু’, সর্বভারতীয় দর্শকের কাছে তিনি ‘ডিস্কো ডান্সার’। বিনোদন জগৎ থেকে নাচের জগৎ এমনকি রাজনৈতিক মহলেও তার বিশেষ নামডাক রয়েছে। কিন্তু এই প্রতিবেদনে আমরা কথা বলবো তার পুত্রবধূকে নিয়ে। আজ্ঞে হ্যাঁ, ‘টেলি-কুইন’ মাদালস শর্মার (Madalsa Sharma) গ্ল্যামারাস লুক নিয়েই এই প্রতিবেদন, যিনি মিঠুন-পুত্র মহাক্ষয় চক্রবর্তীর অর্ধাঙ্গিনী। এই অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংটাও বেশ মনোযোগ দিয়েই করে থাকেন।

সর্বভারতীয় টেলিভিশনের মেগা সিরিয়ালে ইতিমধ্যে তিনি অভিনয় দিয়ে মন কেড়েছেন দর্শকদের। যদিও নায়িকার চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যায়নি, তিনি নেতিবাচক চরিত্রে বেশ সাবলীল। তবে সেসবের পাশাপাশি তিনি এক জনপ্রিয় মডেলও বটে। তাই সামাজিক মাধ্যমে তার সক্রিয়তা রয়েছে বিস্তর। সেখানেই তার দেখা মেলে নানা অবতারে। স্বল্প পোশাকে সাহসী লুকে ফটোশ্যুট যেমন তার নেশা, তেমনই আবার নিজেকে ট্র্যাডিশনাল লুকেও মেলে ধরেন তিনি। আর এই কারণেই তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

সম্প্রতি নিজের এমনই এক সাহসী লুকে তিনি ঘায়েল করেছেন নেটিজেনদের। তার সৌন্দর্য যেমন নজর কেড়েছে বিকেলের পড়ন্ত রোদে, তেমনই নোনা বাতাস গায়ে লাগিয়ে তার করা উষ্ণ অভ্যর্থনাতেও গা ভাসিয়েছেন অনেকেই। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও আপলোড করেছেন তিনি। আর সেখানে তাকে সমুদ্র সৈকতে বিকেলের রোদ গায়ে হেঁটে বেড়াতে দেখা গেছে। এই ভিডিওতে তার পরণে ছিল হলুদ রংয়ের একটি ব্যাকলেস, স্লিভলেস, ডিপ নেক থাই স্লিট গাউন। পোশাকের ফাঁকে দেখা গেছে তার পিঠের ট্যাটু। গায়ে মানানসই জুয়েলারি, পায়ে স্টাইলিশ স্যান্ডেল, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, পরিপাটি করে বাঁধা চুল, খোঁপায় আঁটা ফুল- সব মিলিয়ে যেন অপরূপ সৌন্দর্যে নিজেকে আবদ্ধ করেছেন অভিনেত্রী। তার এই রূপ দেখেই মুগ্ধ তার ভক্তরা।

প্রসঙ্গত, মাদালসা শর্মা ২০০৯ সালে ইভিভি সত্যনারায়ণ পরিচালিত তেলুগু চলচ্চিত্র ‘ফিটিং: মাস্টার-এ অভিনয়ের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন। পরের বছর তিনি ‘শৌর্য্য’ নামক একটি কন্নড় চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে কন্নড় চলচ্চিত্র জগতে পা রাখেন। এই ছবিটি মাদালসার অভিনয় জীবনে এক মাইলফলক। এরপর  ২০১০ সালে সুরেশ প্রোডাকশনের ব্যানারে ‘আলস্যম অমৃতম’ নামে আরও একটি তেলুগু চলচ্চিত্রে তাঁকে দেখা গিয়েছিল। নৃত্য পরিচালক গণেশ আচার্য দ্বারা পরিচালিত ‘অ্যাঞ্জেল’ নামক চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি হিন্দি চলচ্চিত্র জগতে পা রাখেন। বর্তমানে স্টার প্লাসের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুপমা’-তে কাব্যর চরিত্রে অভিনয় করছেন মাদালসা শর্মা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা