whatsapp channel

Nora Fatehi: হলিউডি লুকে উপচে পড়ছে যৌবন, নোরার ব্ল্যাকক্যাট অবতার এখন ‘হটকেক’

নোরা ফাতেহি নামটা শুনলেই মন কেমন চনমন চনমন করে ওঠে। মনে হয় এই বুঝি কোনো ছোট খাটো স্টাইলিশ ড্রেসে অবতীর্ণ হবেন আর চোখ গোল গোল করে লেহন করবো। শুনতে খারাপ…

Avatar

Advertisements
Advertisements

নোরা ফাতেহি নামটা শুনলেই মন কেমন চনমন চনমন করে ওঠে। মনে হয় এই বুঝি কোনো ছোট খাটো স্টাইলিশ ড্রেসে অবতীর্ণ হবেন আর চোখ গোল গোল করে লেহন করবো। শুনতে খারাপ লাগলেও, এটাই হয় সাধারণত। নায়িকাদের বোল্ড অবতার পুরুষ মনে সবসময় আগুন ধরায়, তাই নোরা সেজে নিলেন ব্ল্যাক ক্যাট লুকে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় নোরা প্রথম থেকেই অ্যাক্টিভ। তবে এইবারের লুক দেখলে আপনার মন সত্যি চনমন করবে। পরনে তার কালো কুচকুচে বিকিনি, সঙ্গে ক্যাট আই স্টাইলের সানগ্লাস। ঠোঁটে লাল লিপস্টিক। নোরার এমন যৌবন দেখলে রাতের ঘুম উড়তে বাধ্য।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Advertisements

দিনদিন যেন সুন্দরী হয়ে উঠছেন নোরা। যখন থেকে নোরা বলিউডে জনপ্রিয়তা অর্জন করতে শুরু করেছেন তখন থেকেই তিনি সোশ্যাল মিডিয়ায় একটা আলাদা পরিচিত গড়ে তুলেছেন। টিভি বা বড় পর্দা ছাড়াও সোশ্যাল মিডিয়ায় নোরা এক আলাদা সেনসেশন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

প্রসঙ্গত, আবেদনময়ী নোরা বলিউডে এসেছিলেন অভিনেত্রী হতে, কিন্তু হয়ে যান আইটেম ড্যান্সার। তিনি ভারতীয় নন, চোখে ছিল নায়িকা হওয়ার স্বপ্ন, এদিকে হিন্দি বলতে পারতেন না। শোনা যায়, একটা সময় মাত্র ৫ হাজার টাকা নিয়ে মায়ানগরীতে পা রাখেনএই লাস্যময়ী অভিনেত্রী। কাস্টিং কাউচের শিকার হন, অপমানিত হন। পরবর্তীতে আইটেম ড্যান্স করে ফাটিয়ে দেন। এক আলাদা পরিচিত গড়ে ওঠে নোরার বলিউডি দুনিয়ায়। কিন্তু নোরার সাম্প্রতিক ফটোশ্যুট বলছে হয়তো খুব শীঘ্রই হলিউডে পা ফেলতে পারেন। সত্যি কি তাই?

whatsapp logo
Advertisements