Shalmali Kholgade: ভালোবাসার কোনো ধর্ম হয়না, মুসলিম প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন গায়িকা শালমলি খোলগড়ে

Avatar

HoopHaap Digital Media

নভেম্বর মানেই বিয়ের শুরু। শীতের শুরু থেকেই বিয়ের জমজমাট আয়োজন শুরু হয়ে যায় বিভিন্ন মহলে। বিশেষ করে বলিউডে এখন চলছে বিয়ের হওয়া। কিছুদিন আগেই রাজকুমার ও পত্রলেখা বিয়ে সারেন, সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই গুঞ্জন শুরু ভিকি ও ক্যাটরিনার বিয়ের। শোনা যাচ্ছে ডিসেম্বরে গাঁটছড়া বাঁধবেন ভিকি-ক্যাট।

এদিকে, এরমধ্যেই চুপি চুপি বিয়ে করে নিলেন বলিউডের এক খ্যাতনামা গায়িকা। স্বল্প অতিথি নিয়ে ঘরোয়া ভাবেই বিয়ে সম্পন্ন করেন গায়িকা। ভাবছেন কে সেই গায়িকা?

 

View this post on Instagram

 

A post shared by Shalmali (@shalmiaow)

তার নাম শালমলি খোলগড়ে (Shalmali Kholgade)।পরেশান, দারু দেশি, লত লাগ গাই-র মতো বহু হিন্দি হিট গান তিনি উপহার দিয়েছেন। শুধু হিন্দি নয়,তিনি মারাঠি, বাংলা, তেলুগু এবং তামিল ভাষায়ও গান গেয়েছেন। তার সংগীত জীবনে তিনি দুবার মনোনয়ন পেয়ে একবার ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন।

প্রায় ৬ বছর ধরে প্রেম করতেন শালমলি । সেই প্রেমিকের সঙ্গেই বিয়ে করেন গায়িকা। এদিন রেজিস্ট্রি ম্যারেজ করেন শালমলি তার প্রেমিক ফারহান শেইখকে (Farhan Shaikh). একেবারেই চুপি চুপি বিয়ে করেন গায়িকা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় জুটির বিয়ের একাধিক ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Shalmali (@shalmiaow)

কোনো রকম ট্র্যাডিশনাল পোশাকে সাজেননি গায়িকা। এদিন তার পরনে ছিল কমলা-বেইজ রঙা শাড়ি, সঙ্গে ব্যাকলেস ব্লাউজ। এমন পোশাকের সঙ্গে সিলভার রঙের হালকা গয়না ছিল। এছাড়াও মাথায় দিয়েছিলেন মোটা গজরা। এদিন একেবারে সই সাবুদ করে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় বিয়ে করেন গায়িকা শালমলি-ফারহান।

Avatar