whatsapp channel

‘প্রেম করতে চাই’, মনের মানুষ খুঁজতে কী শর্ত দিলেন ইন্দ্রানী!

টেলিভিশনের মিষ্টি অভিনেত্রী ইন্দ্রানী পাল (Indrani Paul)। 'বরণ', 'নবাব নন্দিনী'র মতো সিরিয়ালে নায়িকা হয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। তবে দুটি ধারাবাহিকই শেষ হয়ে গিয়েছে সময়ের আগেই। তারপর থেকে বেশ…

Avatar

Nirajana Nag

টেলিভিশনের মিষ্টি অভিনেত্রী ইন্দ্রানী পাল (Indrani Paul)। ‘বরণ’, ‘নবাব নন্দিনী’র মতো সিরিয়ালে নায়িকা হয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। তবে দুটি ধারাবাহিকই শেষ হয়ে গিয়েছে সময়ের আগেই। তারপর থেকে বেশ অনেকদিন হয়ে গেল আর কোনো প্রোজেক্টে দেখা মেলে না ইন্দ্রানীর। তবে সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন অভিনেত্রী। সেখানেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা ভাবে কথা বলতে দেখা গেল তাঁকে।

দিদি নাম্বার ওয়ানে তারকারা আসলেই তাঁদের হাঁড়ির খবর টেনে বের করেন রচনা। কিন্তু ইন্দ্রানীর ক্ষেত্রে তাঁকে কিছুই করতে হয়নি। রচনা এদিন প্রশ্ন করেন, ইন্দ্রানী নাকি বড় সমস্যায় পড়েছেন, সেটা কী? উত্তরে অভিনেত্রী বলেন, তিনি এবার একটি প্রেম করতে চান। তাই তিনি সকলকে বলছেন যে একটি ঠিকঠাক বয়ফ্রেন্ড খুঁজে দিতে। তাঁর বাবা মা থাকেন পুরুলিয়ায়। কলকাতায় একাই থাকেন ইন্দ্রানী। তাই একজন বয়ফ্রেন্ড পেলে তাঁকে গাইড করবে, আগলে রাখবে। এতে তাঁর বাবা মাও খুশি হবে। কিন্তু কাউকেই পাচ্ছেন না তিনি।

'প্রেম করতে চাই', মনের মানুষ খুঁজতে কী শর্ত দিলেন ইন্দ্রানী!

প্রেমিকের জন্য কী ক্রাইটেরিয়া রয়েছে তাঁর? অভিনেত্রী জানান, তাঁর প্রেমিককে হতে হবে তাঁর বাবার মতো। যেকোনো পরিস্থিতিতে ঠাণ্ডা মাথায় সিদ্ধান্ত নিতে হবে, হড়বড় করলে চলবে না। উপরন্তু ইন্দ্রানী জানান, তাঁর একটি খারাপ স্বভাব রয়েছে। তিনি রাগ করেন না সাধারণত। কিন্তু একবার রাগলে তাঁকে থামানো যায় না। একমাত্র অভিনেত্রীর বাবাই পারেন তাঁকে শান্ত করতে। তাই ইন্দ্রানী এমন কাউকে চান যে তাঁকে সামলাতে পারবে।

প্রসঙ্গত, টেলিভিশনের বেশ পরিচিত মুখ ইন্দ্রানী পাল। স্টার জলসায় ‘বরণ’ এবং ‘নবাব নন্দিনী’ পরপর দুটি সিরিয়ালে তাঁকে দেখেছেন দর্শক। কিন্তু কোনো ধারাবাহিকই তেমন টিআরপি তুলতে পারেনি। বছর ঘোরার আগেই শেষ হয়ে গিয়েছিল নবাব নন্দিনী সিরিয়ালটি। তারপর থেকে আর কোনো নতুন প্রোজেক্টের কথা ঘোষণা করেননি ইন্দ্রানী।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই