whatsapp channel

Dibyojyoti-Swastika: টিভি পর্দায় ঝগড়া হলেও বাস্তব জীবনে প্রেমের জোয়ারে ভাসছেন সূর্য-দীপা!

ক্যামেরার জীবন থেকে বাস্তবিক জীবনে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্কে আসা বিনোদন জগতে নতুন কিছু নয়। এর আগেও বলি, টলি থেকে ছোট পর্দার জগতে অনেকবার অনেকক্ষেত্রেই ঘটেছে এই ঘটনা। বর্তমানে অনেক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ক্যামেরার জীবন থেকে বাস্তবিক জীবনে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্কে আসা বিনোদন জগতে নতুন কিছু নয়। এর আগেও বলি, টলি থেকে ছোট পর্দার জগতে অনেকবার অনেকক্ষেত্রেই ঘটেছে এই ঘটনা। বর্তমানে অনেক অভিনেতা অভিনেত্রী সংসার করছেন। আর এখন নতুনভাবে সম্পর্কে জড়ানোর চর্চায় রয়েছেন জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য ও দীপা ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) ও স্বস্তিকা ঘোষের (Swastika Ghosh) সম্পর্কের কেমেস্ট্রি।

Advertisements

সূত্রের খবর, বর্তমানে একসাথে বেশ মিচু সময় কাটাচ্ছেন, ঘুরছেন ফিরছেন, খাওয়াদাওয়া করছেন এই দুজন। অনেকেই তাদের একসাথে বাস্তবিক জীবনে দেখেছেন। আর এই নিয়ে শুরু হয়েছে জল্পনা। তাহলে কি পর্দার সূর্য ও দীপা এবার বাস্তব জীবনে সম্পর্কে জড়িয়েছেন? এই প্রশ্ন এখন উঠছে। যদিও টেলি পর্দার জীবনে তাদের মধ্যে সম্পর্ক এখন আদায়-কাঁচকলায়। ঝগড়া, বিবাদ, অশান্তির মাঝে রয়েছে দুই চরিত্র। কিন্তু বাস্তব জীবনে নাকি তাদের সম্পর্কের কেমেস্ট্রি সম্পুর্ন উল্টো।

Advertisements

এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত জানিয়েছেন যে তাদের মধ্যে ভালো বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। তারা দুজন দুজনকে পছন্দ করেন বলেও জানান তিনি। তবে এই বিষয়টি যে প্রেম নয়, তা স্বীকার করেছেন তিনি। কিন্তু রি উত্তর দেওয়ার সময় লজ্জা পেয়েছেন পর্দার সূর্য। তবে অন্দরের দেওয়ালে কান পাতলেই শোনা যায় তাদের মধ্যে সম্পর্কের গুঞ্জন। অনেকেই বলেন সেটের মাঝেও তাদের মাঝে নাকি খুনসুটি ও নানা কথাবার্তা ও গল্পগুজব চলতেই থাকে। সেই থেকেই অনেকের অনুমান, দুজনে অন্যরকম একটি সম্পর্কের সূচনা করে ফেলেছেন। যদিও বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি কেউই।

Advertisements

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সবথেকে বেশি জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। নতুন বছরের শুরুর সপ্তাহ থেকেই টিআরপি তালিকার শীর্ষস্থানে রয়েছে এই ধারাবাহিক। বর্তমানে এই ধারাবাহিকের নায়ক ও নায়িকা সূর্য ও দীপার মধ্যে মনোমালিন্য চলছে। তবে সূত্রের খবর, খুব শীঘ্রই এই তিক্ততা কেটে গিয়ে রোমান্টিক কোনো মোড় আসতে পারে এই ধারাবাহিকে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা