Advertisements

দিদির মঞ্চে ক্যালিফোর্নিয়ার ‘প্রবাসে ঘরকন্না’, রচনার সঙ্গে কি নিয়ে আড্ডা জমালেন মহুয়াদি!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

যারা সোশ্যাল মিডিয়া এবং ইউটিউব নিয়ে ঘাঁটাঘাঁটি করেন তারা সকলেই ‘প্রবাসে ঘরকন্না’র (Probashe Ghorkonna) নাম শুনে থাকবেন। ক্যালিফোর্নিয়া নিবাসী মহুয়া গঙ্গোপাধ্যায় সামলান এই ইউটিউব চ্যানেল। সবার প্রিয় মহুয়াদির ভিডিওর জন্য অপেক্ষা করে থাকেন সকলেই। তাঁর চোখ দিয়ে আমেরিকা দেখা, নানান অজানা জিনিস জানার জন্য বাড়তে থাকে সাবস্ক্রাইবার সংখ্যা। এবার ক্যালিফোর্নিয়ার মহুয়াদি এলেন বাংলার দিদি নাম্বার ওয়ান এ।

‘নমস্কার কেমন আছেন সবাই, প্রবাসে ঘরকন্নার আরেকটি ভ্লগে আপনাদের স্বাগত জানাই’, এই কথাগুলির ভক্ত বিভিন্ন বয়সের বহু মানুষ। বর্তমানে ৭ লক্ষেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে তাঁর। এদিন দিদি নাম্বার ওয়ানে এ এসে মহুয়াদি জানান কীভাবে আর কেন ভ্লগিং শুরু করলেন তিনি। মহুয়াদি জানান, তাঁর আত্মীয় স্বজনরা সকলে জিজ্ঞাসা করতেন যে ওখানে জিনিসপত্রের দাম কেমন, কীভাবে সবকিছু হয়। তিনি জানান, ১ বিএইচকে ফ্ল্যাটের ভাড়া শুনে ১-১.৫ লক্ষ টাকা, ৫ টা ফুচকা ৫০০ টাকা দিনে কেনেন শুনে সবাই চমকে উঠেছিল। সেই থেকেই তিনি ঠিক করেন, সবার প্রশ্নের উত্তর দিতেই ভ্লগিং শুরু করবেন।

মহুয়াদি জানান, লকডাউনের সময়ে নিজের ফোন দিয়েই ভিডিও শুট করতে শুরু করেন তিনি। তারপর ভয়েস ওভার দেন। তাঁর এক বন্ধু তাঁকে এডিটিং শিখিয়েছিলেন বলে জানান মহুয়াদি। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চেও ভিডিও শুট করার একটি ডেমো দেখান তিনি।

ক্যালিফোর্নিয়ায় প্রিয়জন, আপনজনদের থেকে দূরে থাকেন মহুয়াদি। কাছের মানুষদের তো মিস করেন, পাশাপাশি এখানকার খাবারও খুব মিস করেন তিনি। ওখানে সবকিছুই নিজেকে করতে হয়। প্রিয় ইউটিউবারকে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে পেয়ে আর তাঁর গল্প শুনতে পেয়ে খুশি অনুরাগীরাও।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow