Advertisements

Sourav Ganguly: রোহিত-বিরাটের অবসর নিয়ে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী

Nirajana Nag

Nirajana Nag

Follow

শনিবার দীর্ঘ প্রতীক্ষার অবসান হয়েছে কোটি কোটি ভারতবাসীর। ১৭ বছরের সুদীর্ঘ অপেক্ষা শেষে টি২০ বিশ্বকাপের দ্বিতীয় ট্রোফি উঠল ভারতের হাতে। রোহিত শর্মার (Rohit Sharma) অধিনায়কত্বে কোটি কোটি ভারতবাসীর স্বপ্ন সত‍্যি হয়েছে অবশেষে। তবে একই সঙ্গে এসেছে আরো একটি খারাপ খবর। এই বিশ্বকাপের সঙ্গে সঙ্গেই টি২০ ফরম‍্যাট থেকে অবসর গ্রহণ করেছেন রোহিত শর্মা এবং বিরাট কোহলি (Virat Kohli)। এবার তাঁদের এই সিদ্ধান্ত নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ‍্যায় (Sourav Ganguly)।

টি২০ থেকে বিদায় রোহিত-বিরাটের

২৯ জুন, শনিবার দেশকে বিশ্বকাপ জিতিয়ে পরপর অবসর ঘোষণা করেন বিরাট এবং রোহিত। প্রথমে প্লেয়ার অফ দ্য ম্যাচ পুরস্কার নেওয়ার সময়ে টি২০ ফরম‍্যাট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন বিরাট কোহলি। তারপরেই সাংবাদিক সম্মেলনে রোহিত শর্মাও ২০ ওভারের ক্রিকেট থেকে তাঁর অবসর ঘোষণা করেন। আবার এই বিশ্বকাপের সঙ্গে সঙ্গেই ভারতীয় দলের কোচ হিসেবেও সফর শেষ হল রাহুল দ্রাবিড়ের।

অবসর নিয়ে মন্তব‍্য সৌরভের

সৌরভ গঙ্গোপাধ‍্যায় ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট থাকাকালীন ভারতীয় দলে এসেছিলেন কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মা। কোচ হিসেবে দ্রাবিড়ের বিশ্বকাপ ফাইনালই ছিল শেষ ম‍্যাচ ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে। অন‍্যদিকে সাদা বলের ক্রিকেটে রোহিতের অবসর নিয়েও চলছে তীব্র জল্পনা। তবে এ বিষয়ে সৌরভকে প্রশ্ন করা হলে তিনি সঙ্গে সঙ্গে উত্তর দেন, দ্রাবিড়ের এটা শেষ হতে পারে, কিন্তু রোহিত শর্মা খেলবেন আরো। ফেব্রুয়ারিতেই চ‍্যাম্পিয়নস ট্রোফি রয়েছে। সাত মাসে কী পালটাবে!

দলকে দাদার শুভেচ্ছা

তিনি আরো বলেন, এত ভালো খেলছে, পারফর্ম করছে, দেশ ভালো খেলছে। ১০০ বার খেলা উচিত। রোহিত এবং বিরাট দুজনেরই খেলা উচিত, এটা তিনি আগেও বলেছেন। বয়স কোনো ব‍্যাপারই নয়। উল্লেখ‍্য, শনিবার ভারতের বিশ্বজয়ের পরেই টুইট করে গোটা টিমকে শুভকামনা জানিয়েছিলেন সৌরভ। রোহিত থেকে বিরাট, বুমরাহ সকলকেই প্রশংসায় ভরিয়েছিলেন তিনি। আলাদা করে রাহুল দ্রাবিড়কেও শুভেচ্ছা জানান দাদা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow