whatsapp channel

Urvashi Rautela: উপহার হিসেবে ইসরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রীকে শ্রীমদ্ভগদ্গীতা দিলেন উর্বশী

বিশেষ কোনো সিনেমায় অভিনয় না করলেও উর্বশী রাউতেলাকে (Urvashi Rautela) অনেকেই চেনেন। স্লিম ফিট এই সুন্দরী সনম রে, হেট স্টোরি, গ্রেট গ্র্যান্ড মাস্তি র মতন কিছু সিনেমায় কাজ করেছেন। বর্তমানে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিশেষ কোনো সিনেমায় অভিনয় না করলেও উর্বশী রাউতেলাকে (Urvashi Rautela) অনেকেই চেনেন। স্লিম ফিট এই সুন্দরী সনম রে, হেট স্টোরি, গ্রেট গ্র্যান্ড মাস্তি র মতন কিছু সিনেমায় কাজ করেছেন। বর্তমানে চুটিয়ে মডেলিং করছেন তিনি।

Advertisements

দুবাই থেকে মুম্বাই সর্বত্র জনপ্রিয় উর্বশী। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার দরুন তার একের পর এক মডেলিং দুনিয়ার ভিডিও বা ছবি উঠে আসে মুঠো ফোনে। কিছুদিন আগেই, দুবাইতে গিয়ে তিনি কয়েকশো কোটি মূল্যের হীরের গয়না পরে হেঁটে ফেলেন র‍্যাম্পে। আবার একেবারে আরোবিয়ানদের মতো করে সেজে ফটোশ্যুটে মেতে উঠলেন। এক কথায় মডেলিং দুনিয়ায় উর্বশী তার বড়সড় প্রভাব বিস্তার করতে পেরেছেন।

Advertisements

এই সুন্দরীর হাতে এবার উঠে এলো বিশেষ এক গ্রন্থ। বলিউড ডিভার হাতে শ্রীমদ্ভগদ্গীতা! (Bhagavad Gita) কিন্তু, কেন? এই বিশেষ গ্রন্থ তার কোন কাজে আসতে পারে? চলুন জানি বিস্তারিত।

Advertisements

Advertisements

সম্প্রতি ইসরায়েলের (Israel) প্রাক্তন প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর (Benjamin Netanyahu) সঙ্গে সাক্ষাৎ করলেন অভিনেত্রী তথা মডেল উর্বশী রাউতেলা। খালি হাতে দেখা করতে যাবেন তিনি? তাই সাথে নেন এই বিশেষ হিন্দু গ্রন্থ। উপহার হিসেবে প্রাক্তন প্রধানমন্ত্রীর হাতে তিনি এটি তুলে দেন, এবং মুহূর্তের ছবিগুলি শেয়ার করে উর্বশী লিখেছেন- ‘আমাকে এবং আমার পরিবারকে আমন্ত্রণ জানানোর জন্য ইসরায়েলের প্রাক্তন প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। #RoyalWelcome।’ তিনি এও লেখেন – ‘আমার ভগবদ গীতা: যখন সঠিক সময়ে এবং সঠিক স্থানে একজন সঠিক ব্যক্তিকে হৃদয় থেকে উপহার দেওয়া হয় এবং তার বিনিময়ে অন্য কিছু আশা করা হয় না, সেই উপহারটি সর্বদা বিশুদ্ধ।

whatsapp logo
Advertisements
Avatar