whatsapp channel

Nusrat Jahan: দুধ সাদা পোশাক পরে এইভাবে শরীরের উষ্ণতা বৃদ্ধির কথা বললেন নুসরত জাহান!

একদিকে অভিনয়, অন্যদিকে রাজনীতি: দুই মঞ্চেই সিদ্ধহস্ত অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। তিনি যেমন বাঙালিকে উপহার দিয়েছেন সাবলীল ও জীবন্ত অভিনয়, তেমনই সৌন্দর্য, রূপের মাধুর্যতা দিয়েও তিনি ঘায়েল করেন পুরুষদের।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

একদিকে অভিনয়, অন্যদিকে রাজনীতি: দুই মঞ্চেই সিদ্ধহস্ত অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। তিনি যেমন বাঙালিকে উপহার দিয়েছেন সাবলীল ও জীবন্ত অভিনয়, তেমনই সৌন্দর্য, রূপের মাধুর্যতা দিয়েও তিনি ঘায়েল করেন পুরুষদের। অন্যদিকে বসিরহাটের সাংসদ হয়েও তিনি মানুষের হয়ে ভেবেছেন কথা। আর এসবের মাঝে সংসারের হালটাও তারই হাতে। স্বামী-সন্তানের যত্ন নিতেও ভোলেন না এই টলি-অভিনেত্রী। সবটা সামলে তিনি বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও। প্রায়ই নানা রূপে ধরা দিয়ে জয় করেন ভক্তদের মন। কখনো বোল্ড-ওয়েস্টার্ন লুক, কখনো আবার শাড়িতে মোহময়ী বাঙালি বধূ- সব পোশাকেই আগুন ঝরান নুসরত।

আর এবার নতুন বছরে নিজের রূপের জেল্লা নতুনভাবে, নতুন পোশাকের মোড়কে ঢেকে অবতীর্ণ হলেন নুসরত। আর তাকে এই রূপে দেখেই ঘাম ঝরল তার পুরুষ ভক্তদের। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে দুধসাদা রংয়ের একটি ডিজাইন্ড শর্ট ওয়ান পিসে। কোমর থেকে একটু নীচে নেমেই শেষ হয়েছে এই স্টাইলিশ পোশাক। পেটের দুপাশে কিছুটা অংশ রয়েছে উন্মুক্ত। ফলে পোশাকের ফাঁকে পেটের পাশের অংশ এবং তার ফর্সা উরু দৃশ্যমান হয়েছে। মুখে মানানসই বোল্ড মেকআপ, পায়ে স্নেক-জুয়েলারি ও গোলাপি হিলস, চোখে স্টাইলিশ সানগ্লাস পরে যেন আরো বেশি সৌন্দর্যের প্রদর্শন করলেন অভিনেত্রী।

ভিডিওতে অভিনেত্রীকে একটি ভাইরাল গানের তালে তালে নানা পোজে দেখা গেছে। কখনো ক্লোজ, কখনো আবার ফুলস্কেপ ফ্রেমে ধরা দিয়েছেন তিনি। কোনো এক পুলের ধারে এই পোশাকে হাঁটতেও দেখা গেল তাকে। আর এই ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, ‘নিজের স্বভাবে তালে তালে উষ্ণতা বাড়িয়ে দাও’। লেখার পাশেই রয়েছে একটি আগুনের ইমোজি। আর তাকে এই ভিডিওতে দেখেই ঘেমে নিয়ে একাকার হয়েছেন তার ভক্তরা। কমেন্ট বক্সে সেই প্রতিফলন স্পষ্টভাবে দেখা গেছে।

প্রসঙ্গত, এমনিতেই টলি অভিনেত্রী নুসরত জাহানকে ঘিরে বিতর্ক ও সমালোচনার ঝড় প্রায়ই বয়। তার নানা কাজ থেকে শুরু করে তার ব্যক্তিগত জীবন, প্রায়ই নেটিজেনদের কাটাছেঁড়ার মধ্যে পড়তে হয় তাকে। তবে সেসব নিয়ে বেফিকর নুসরত। একদিকে তিনি জশ ও সন্তানকে সুখের ঘর বেঁধেছেন, অন্যদিকে অভিনয় ও রাজনৈতিক ক্যারিয়ারও সামলে নিচ্ছেন দুইহাতে। তার সঙ্গে রয়েছে আবার রূপের প্রদর্শন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা