BollywoodHoop Plus

Sidharth Shukla: নেই খাওয়া-ঘুম, শোকে পাথর বান্ধবী শেহনাজ, সামলাচ্ছেন সিদ্ধার্থের মা!

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ঘরে শেহনাজ গিল (Shehnaz Gill)-এর সঙ্গে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-এর বন্ধুত্ব তৈরি হয়েছিল। এই বন্ধুত্ব ছিল যথেষ্ট গাঢ়। সম্প্রতি কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু হয়েছে সিদ্ধার্থের। শেহনাজ প্রথমে মিডিয়ার সামনে না এলেও সিদ্ধার্থকে অন্তিম দর্শন করতে ওশিওয়ারা শ্মশানে এসেছিলেন তিনি। এরপর থেকেই মিডিয়ার স্কুপ হয়ে উঠেছেন শেহনাজ। শেহনাজ অন্তরালে থাকতে চেয়েছিলেন তাঁর বাবা সন্তোখ সিং গিল (Santokh singh Gill) বলতে শুরু করেছেন শেহনাজের কোলে মাথা রেখে মারা গিয়েছিলেন সিদ্ধার্থ।

তিনি জানিয়েছেন, সিদ্ধার্থ নাকি শুটিং সেরে রাত আটটা নাগাদ বাড়িতে ফিরেছিলেন। সেই সময় শেহনাজও তাঁর বাড়িতে উপস্থিত ছিলেন। সিদ্ধার্থের শারীরিক অস্বস্তি হওয়ার ফলে তাঁরা তাঁকে লেবুর জল ও পরে আইসক্রিম খেতে দেন। এরপর সিদ্ধার্থের মা রীতা শুক্লা (Rita Shukla) ও শেহনাজ তাঁকে বিশ্রাম নিতে বলেন। সিদ্ধার্থ শেহনাজকে তাঁর কাছে থাকতে বলেন। শেহনাজের কোলে মাথা রেখে সিদ্ধার্থ ঘুমিয়ে পড়েন। শেহনাজও একটু পরে ঘুমিয়ে পড়েন। এরপর সকালে সিদ্ধার্থ না ওঠায় তিনি সিদ্ধার্থের পরিবারের সকলকে ডাকেন ও সিদ্ধার্থকে কুপার হাসপাতালে নিয়ে যান।

অথচ সিদ্ধার্থের মা রীতার বয়ান বলছে অন্য কথা। তিনি জানিয়েছেন রাত ন’টার পর শারীরিক অস্বস্তি নিয়ে বাড়ি ফেরেন সিদ্ধার্থ। এরপর রীতার সঙ্গে তিনি রাতের খাবার খান ও শুতে চলে যান। ভোর তিনটে নাগাদ তাঁর শারীরিক অস্বস্তি বাড়লে তিনি মায়ের কাছে জল চান। এরপর জল খেয়ে ঘুমিয়ে পড়েন সিদ্ধার্থ। সকাল সাতটা নাগাদ সিদ্ধার্থকে অনেক ডাকাডাকি করলেও তিনি ঘুম থেকে না ওঠায় রীতা পাশের ফ্ল্যাটে সিদ্ধার্থের বোনদের ও পারিবারিক ডাক্তারকে খবর দেন। এরপর ডাক্তার এসে সিদ্ধার্থকে কুপার হাসপাতালে নিয়ে যেতে বলেন। কুপার হাসপাতালে নিয়ে গেলে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী, কার্ডিয়াক অ্যারেস্টের ফলেই সিদ্ধার্থের মৃত্যু ঘটেছে।

এবার সন্তোষ সিং বলতে শুরু করেছেন, শেহনাজ শোকে পাথর হয়ে গিয়েছেন। তিনি ঘুমাচ্ছেন না, খাচ্ছেন না। তাঁকে সিদ্ধার্থের মা রীতা সামলাচ্ছেন। সিদ্ধার্থের মৃত্যুর পর থেকেই তাঁর মায়ের দৃঢ়তা দেখা গিয়েছিল। শেহনাজের সঙ্গে একবারের জন্য তাঁকে কথা বলতে দেখা যায়নি। শ্মশানে সিদ্ধার্থের শেষকৃত‍্যের সময় শেহনাজ মাটিতে শুয়ে পড়লে তাঁকে সামলান তাঁর মা ও ভাই শেহবাজ (Shahbaz)। কিন্তু সিদ্ধার্থের মা ও বোনকে একবারের জন্য এগিয়ে আসতে দেখা যায়নি।

এমনকি মিডিয়ায় বলা হচ্ছে, ডিসেম্বর মাসে শেহনাজ ও সিদ্ধার্থের বিয়ের প্ল্যানিং ছিল যা সম্পূর্ণ অস্বীকার করেছেন সিদ্ধার্থের বন্ধু বিন্দু দারা সিং (Vindu Dara Singh)। কয়েকদিন আগেও সিদ্ধার্থের জীবদ্দশায় এই কথা তুলে বলা হয়েছিল, সিদ্ধার্থ ও শেহনাজ 2020 সালের ডিসেম্বর মাসে রেজিস্ট্রি ম্যারেজ করেছেন। কিন্তু টুইটারে সিদ্ধার্থ এই কথা অস্বীকার করেছিলেন। তবে মুখ খুলেছেন আবু মালিক (Abu Malik)-সহ সিদ্ধার্থের কয়েকজন সতীর্থ। তাঁরা জানিয়েছেন, শেহনাজ তাঁদের অনুরোধ করেছিলেন, সিদ্ধার্থ যাতে তাঁকে বিয়ে করেন, তার জন্য কনভিন্স করতে। তাহলে অত্যধিক মানসিক চাপেই কি চলে গেলেন সিদ্ধার্থ?

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সিদ্ধার্থের জন্য একটি ভার্চুয়াল স্মরণ সভার আয়োজন করেছিল তাঁর পরিবার। সেই স্মরণসভার জুম লিঙ্ক দিয়ে দেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ফলে সিদ্ধার্থের ফ্যানরাও এই স্মরণসভায় অংশ নিতে পেরেছেন।  পারিবারিক প্রাইভেসি রক্ষার জন্য সিদ্ধার্থের পরিবারের তরফে একটি বিবৃতিও জারি করা হয়েছে যাতে কিন্তু গিল পরিবারের কারোর নাম নেই।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

whatsapp logo