Suhana Khan: পরনে কালো রঙের পোশাক, খোলা চুল উঁচু নিতম্বে লাস্যময়ী শাহরুখ কন্যা সুহানা

Nilanjana Pande

আগামী 7 ই ডিসেম্বর নেটফ্লিক্সে স্ট্রিম হতে চলেছে জোয়া আখতার (Zoya Akhtar) নির্মিত ফিল্ম ‘দ্য আর্চিজ’। স্বাধীনতা পরবর্তী ভারতবর্ষে একটি কনভেন্ট স্কুলের প্রেক্ষাপটে নির্মিত এই ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সুহানা খান (Suhana Khan), অগস্ত্য নন্দা (Agastya Nanda), খুশি কাপুর (Khushi Kapoor) সহ একঝাঁক নিউকামার। বর্তমানে ‘দ্য আর্চিজ’-এর শেষ মুহূর্তের প্রোমোশনে ব্যস্ত তাঁরা। সম্প্রতি একটি প্রোমোশনাল ইভেন্টের লুক ইন্সটাগ্রামের মাধ্যমে পৌঁছে গেল সুহানার অনুরাগীদের কাছে।

ভাইরাল হওয়া ছবিতে সুহানার পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার শার্ট ড্রেস। ড্রেসটি সামনে রয়েছে অনেকগুলি কালো বোতাম। বডিকন ড্রেসের নিচের অংশে রয়েছে অ্যাসিমেট্রিক্যাল ডিজাইন। এটি একটি ফ্রন্ট স্লিটেড ড্রেস। ফলে উন্মুক্ত রয়েছে সুহানার মসৃণ পা। ড্রেসটির নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে সুহানার ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন সুহানা। চোখে রয়েছে হালকা কাজলের টান। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। চুলের কিছু অংশ ডান দিকের কাঁধের উপর দিয়ে এসে পড়েছে সামনে। দুই কানে রয়েছে পোশাকের সাথে মানানসই সোনালি রঙের ইয়ারিং।

বাঁ হাতে রয়েছে সোনালি রঙের ব্যান্ডের ঘড়ি। সুহানার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের আকাশি রঙের পাম্প হিলস। ছবিগুলিতে সত্যিই সুন্দর লাগছে সুহানাকে। এদিন একটি সাক্ষাৎকারে অগস্ত্য জানিয়েছেন, সুহানাকে দেখে শান্তশিষ্ট মনে হলেও প্রকৃতপক্ষে তিনি ‘গসিপ কুইন’। সুহানা জানিয়েছেন, তিনি যা-ই বলেন না কেন, অগস্ত্য হেসে ফেলেন তাঁর কথা শুনে।

‘দ্য আর্চিজ’-এ ভেরোনিকার ভূমিকায় দেখা যাবে সুহানাকে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ফিল্মের ট্রেলার।