whatsapp channel

বহু বছর পর বড় পর্দায় তিন চর্চিত ‘প্রাক্তন’, প্রসেনজিৎ-দেবশ্রী ও ঋতুপর্ণা

নতুন বছর টলি পাড়া গড়তে চলেছে এক নয়া ইতিহাস। 'প্রাক্তন' কাছাকাছি এনেছিল অভিনেতা প্রসেঞ্জিৎ ও ঋতুপর্ণাকে। এবারে আরও বড় ধামাকা দিতে চলেছে টলি পাড়া। বহু বছর পর বড় পর্দায় আসতে…

Avatar

HoopHaap Digital Media

নতুন বছর টলি পাড়া গড়তে চলেছে এক নয়া ইতিহাস। ‘প্রাক্তন’ কাছাকাছি এনেছিল অভিনেতা প্রসেঞ্জিৎ ও ঋতুপর্ণাকে। এবারে আরও বড় ধামাকা দিতে চলেছে টলি পাড়া। বহু বছর পর বড় পর্দায় আসতে চলেছেন বহু অপেক্ষিত তিন চর্চিত ‘প্রাক্তন‘- প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং মোহময়ী অভিনেত্রী দেবশ্রী রায়

যেই দেবশ্রী রায় প্রসেনঞ্জিৎ সম্পর্কে টু শব্দটি পর্যন্ত করতেন না, এমনকি কোন ইন্টারভিউতে যদি প্রসেনঞ্জিৎ সম্পর্কে তাঁকে কিছু জিজ্ঞাসা করা হত, তিনি হয় সপাটে উত্তর দেবেন না বলে জানাতেন, কখনো আবার ক্যামেরা ছেড়ে চলে যেতেন। কিন্তু বহু বছর পর সেই অসম্ভবকে- সম্ভব করতে চলেছে উইন্ডোজ প্রোডাকশন হাউজ (Windows)।

প্রসঙ্গত, ১৯৯২ সালে গাঁটছড়া বেঁধেছিলেন প্রসেনজিৎ ও দেবশ্রী রায়। কিন্তু বিয়ের তিন বছর পরই তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। হারিয়ে যায় ‘আমি কলকাতার রসগোল্লা’ বা ‘উনিশে এপ্রিল’ এর নায়িকা। উল্লেখ্য, একবার এক সংবাদমাধ্যম দেবশ্রী রায়কে জিজ্ঞাসা করে জনপ্রিয় পরিচালক, সৃজিত মুখোপাধ্যায়, নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায় তাঁরা কখনও ছবি অফার করেননি? এর উত্তরে অভিমানী দেবশ্রী ‘না’ বলেছিলেন। সেদিনের দেবশ্রীর কথায় কোনওদিনও তাঁরা নাকি দেবশ্রীর কাছে চিত্রনাট্য নিয়ে আসেনি। সেদিন অভিমানী অভিনেত্রীর কথায় ফুটে উঠেছিলো ভালো শিল্পীরা বসে আছেন। তাঁদের কাজে লাগাতে পারছে না!

রাজনীতির ময়দানে দেবশ্রী একটা জায়গা করে নিয়েছেন ঠিকই এবার আবারও কি তবে অভিনয়ের ময়দানে ফিরবেন? টলি পাড়ায় শুরু হয়েছে চরম উত্তেজনা। বলিউডের সিলসিলা কাহিনীর মতন কি আবারও জমে উঠবে প্রসেনজিৎ-দেবশ্রী আর ঋতুপর্ণার অনস্ক্রিন গল্প? উত্তরের অপেক্ষায় সমস্ত সিনেমাপ্রেমী মানুষেরা।

Avatar