whatsapp channel

Nushrat Bharucha: কন্ডোম বিক্রি করতে গিয়ে বিশ্বরেকর্ড তৈরি করলেন নুসরত

এই মুহূর্তে নিজের আগামী ফিল্ম ‘জনহিত মে জারি’-র প্রচারে ব্যস্ত বলিউড অভিনেত্রী নুসরত ভারুচা (Nusrat Bharucha)। গোটা দেশ জুড়ে এই ফিল্মের প্রচার শুরু হওয়ার আগেই ফিল্মটি বিতর্কের সম্মুখীন হয়েছিল। তাতে…

Avatar

এই মুহূর্তে নিজের আগামী ফিল্ম ‘জনহিত মে জারি’-র প্রচারে ব্যস্ত বলিউড অভিনেত্রী নুসরত ভারুচা (Nusrat Bharucha)। গোটা দেশ জুড়ে এই ফিল্মের প্রচার শুরু হওয়ার আগেই ফিল্মটি বিতর্কের সম্মুখীন হয়েছিল। তাতে অবশ্য ফিল্মের উপর অথবা নুসরতের উপর কোনো প্রভাব পড়েনি। সম্প্রতি ‘জনহিত মে জারি’-র প্রচারে নুসরত গিয়েছিলেন জয়পুর। সেখানে তিনি তৈরি করলেন বিশ্ব রেকর্ড।

জয়পুরে ‘জনহিত মে জারি’-র প্রচারে গিয়ে সহ-অভিনেতা অনুদ সিং (Anud Singh)-এর সঙ্গে নুসরত নাচলেন ‘ঘুমর’। তাঁর সাথে এই নাচে অংশগ্রহণ করলেন ছয় হাজার মহিলা যা নিমেষে তৈরি করল বিশ্ব রেকর্ড। মহিলাদের পরনে ছিল রাজস্থানের ঐতিহ্যবাহী পোশাক। ঐতিহ্য বহন করা রাজস্থানি সঙ্গীতের সাথে নৃত্যকলা নিঃসন্দেহে বিশ্ব রেকর্ড তৈরির উপযুক্ত। নুসরত ও অনুদ দুজনেই এই নাচের ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যা নিমেষে ভাইরাল হয়েছে।

‘জনহিত মে জারি’ ফিল্মে মধ্যপ্রদেশের এক তরুণীর ভূমিকায় অভিনয় করছেন নুসরত। চাকরির খোঁজ করতে গিয়ে সে এসে পৌঁছায় এক কন্ডোম প্রস্তুতকারক সংস্থার অফিসে। এরপর তাকে নিযুক্ত করা হয় কন্ডোম বিক্রেতার কাজে। কিন্তু এই চাকরি করতে গিয়ে তাকে সমাজ ও নিজের পরিবারের প্রতিরোধের মুখে পড়তে হয়। নাছোড়বান্দা মেয়েটি বোঝায় ‘প্রোটেকশন’ ও নিরাপত্তার কথা। কিন্তু এই ফিল্মের জন্য বাস্তব জীবনেও যথেষ্ট ট্রোলড হয়েছেন নুসরত।

এই প্রসঙ্গে একটি ভিডিও শেয়ার করে নুসরত বলেছিলেন, তাঁর দিকে সকলেই আঙুল ওঠাতে পারেন। কিন্তু তিনি তাঁর আওয়াজ দৃঢ় করবেন। আগামী 10 ই জুন নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘জনহিত মে জারি’।

whatsapp logo