whatsapp channel

উধাও কুৎসিত চেহারা উঁচু দাঁত, হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন সকলের প্রিয় ‘নিরুপমা’

"আমি রূপে তোমায় ভোলাব না, ভালোবাসায় ভোলাব......" গল্পের মোড় ছিল এই নিয়েই। রূপের জাদুতে মুগ্ধ না করে ভালোবেসে, আত্ম মর্যাদা নিয়ে বাঁচার গল্প এসেছিল স্টার জলসার পর্দায়। হ্যাঁ, সৌন্দর্যের সংজ্ঞা…

Avatar

HoopHaap Digital Media

“আমি রূপে তোমায় ভোলাব না, ভালোবাসায় ভোলাব……” গল্পের মোড় ছিল এই নিয়েই। রূপের জাদুতে মুগ্ধ না করে ভালোবেসে, আত্ম মর্যাদা নিয়ে বাঁচার গল্প এসেছিল স্টার জলসার পর্দায়। হ্যাঁ,
সৌন্দর্যের সংজ্ঞা বদলে দিতে এসেছিল ‘ওগো নিরুপমা’।

এই কাহিনীতে সুদর্শন যুবক আবিরের চরিত্রে অভিনয় করছেন টেলিভিশনের পরিচিত মুখ গৌরব রায়চৌধুরি (Gourab Roy Chowdhury)। নিরুপমার চরিত্রে রয়েছেন অর্কজা আচার্য (Arkaja Acharjee)। আর গৌরবের সৎ মা অর্থাৎ খল চরিত্রে অভিনয় করেছেন তুলিকা বসু (Tulika Bose)।

প্রত্যেকেই মোটামুটি সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। কিন্তু নিরুপমা ওরফে অর্কজা আচার্য এতদিন সোশ্যাল মিডিয়া থেকে গায়েব ছিলেন। হ্যাঁ, তার কিছু ফ্যান ক্লাব ছিল, কিন্তু নিজস্ব কোনো প্রোফাইল অ্যাক্টিভ ছিল না। কিন্তু এবার তিনি সোশ্যাল মিডিয়ায় সরাসরি এলেন। আর এসেই ধামাকা। সেই কালো, কুৎসিত, দাঁত উঁচু নিরুপমা এখন একদম আলাদা।

এই নিরুপমার চোখ অত্যন্ত আকর্ষণীয়। চোখের মায়ায় কাত হতে পারে বহু পুরুষ। শরীরে আলাদা গ্ল্যামার, বিনয়ী, বোল্ড, এবং আধুনিকা। একদিন কুৎসিত নিরুপমা ওরফে অর্কজা নিজের আত্মবিশ্বাসের জোরেই নিজেকে প্রতিষ্ঠা করতে চাইত। এখন সে প্রতিষ্ঠিত। প্রসঙ্গত, এই ধাবাহিকের প্রোমো বেরোতেই প্রশ্ন উঠেছিল, ‘জসসি জ্যায়সি কোয়ি নহি’ বাংলায়? ঠিক তাই আবার তাই নয়।  ‘পহলে দর্শনধারী’ এই মিথ ভাঙতেই চেয়েছে নিরুপমা। সেইজন্যেই অমন কদাকার চেহারা নিয়েই দর্শকদের মন জয় করে নিরুপমা। তবে বাস্তবে তিনি কেমন?

এই কদাকার নিরুপমা আদপে কদাকার তো নয়, বরং গ্ল্যামারাস ও গুণী। থিয়েটার দিয়ে পথচলা মেয়ে প্রথম নামে ক্যামেরার সামনে। ওগো নিরুপমা তার প্রথম ধারাবাহিকের কাজ। তাই প্রযোজনা সংস্থার কথা অনুযায়ী এতদিন নিজের আসল চেহারা লুকিয়ে রেখেছিলেন দর্শকদের থেকে। এবার তিনি ফিরেছেন বোল্ড লুকে। অর্কজার এই নয়া লুকে অবাক নেট জনতা। পর্দার নিরুপমা যে বাস্তবে এতটাই আবেদনময়ী, সুন্দরী ও আকর্ষণীয় তার কল্পনাও করতে পারেননি অনেকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media