whatsapp channel

মৃত্যুরহস্যের সন্দেহে নথিভুক্ত আরেক নাম, পুলিশি তদন্তে জেরার মুখে সুশান্তেরই ঘনিষ্ঠ একজন

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ একমাস। কি কারণে তিনি এই ভয়ংকর পদক্ষেপ গ্রহণ করলেন সেই বিষয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ। ব্যাক্তিগত নাকি পেশাগত চাপে পড়েই তিনি…

Avatar

HoopHaap Digital Media

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ একমাস। কি কারণে তিনি এই ভয়ংকর পদক্ষেপ গ্রহণ করলেন সেই বিষয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ। ব্যাক্তিগত নাকি পেশাগত চাপে পড়েই তিনি আত্মহত্যা করলেন তা নিয়ে কৌতূহল তার অনুগামীদের মনে।

এর আগে বলিউডের জনপ্রিয় ব্যাক্তিত্ব সহ তার পরিবারের সদস্যদের বয়ান রেকর্ড করেছে পুলিশ।এবার শোনা যাচ্ছে, তার মৃত্যু তদন্তে রাঁধুনি এবং দিদিকে আরও একবার জিজ্ঞাসাবাদ করতে চলেছে পুলিশ। জানতে চাওয়া হবে ১১ই জুন থেকে ১৪ই জুন পর্যন্ত সুশান্ত কখন, কী খেতেন সেই সম্পর্কে।

এর সাথে সাথে তার দিদি মিঠুকেও আরও এক দফায় জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। জানা গিয়েছে মৃত্যুর ৩ মাস আগে দিদির সাথে শেষ কথা হয় তার। তখন প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মনোমালিন্য সম্পর্কে কিছু জানিয়েছিলেন কিনা সেই বিষয়টিই খতিয়ে দেখবে পুলিশ।

অন্যদিকে, তার মৃত্যু রহস্য উদঘাটনে এখনও পর্যন্ত মোট ৩৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। যেই তালিকায় রয়েছেন রিয়া চক্রবর্তী, সঞ্জয়লীলা বনশালি, সন্দীপ সিং, মুকেশ ছাবড়া প্রমুখ। যদিও পুলিশের ওপর গাফিলতির অভিযোগ আনা হয়েছে, তবে তাদের ওপর আস্থা রাখতে বলছে মুম্বাই পুলিশ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media