whatsapp channel

Srabanti Chatterjee: গোলাপি পোশাকে সুপার হট শ্রাবন্তী, ছবি দেখে ঘাম ছুটলো দর্শকদের

আবারো গোলাপি স্বল্প পোশাকে সকলে নজর কাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পুরুষ ভক্তদের আবারও ঘাম ছোটালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই প্রতিদিন বিভিন্ন রকম পোশাকে নিজেকে অনুরাগীদের কাছে সঁপে দেন অভিনেত্রী।…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

আবারো গোলাপি স্বল্প পোশাকে সকলে নজর কাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পুরুষ ভক্তদের আবারও ঘাম ছোটালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই প্রতিদিন বিভিন্ন রকম পোশাকে নিজেকে অনুরাগীদের কাছে সঁপে দেন অভিনেত্রী। তার শরীরের পরতে পরতে যে উত্তাপ ছড়ানো আছে, তাই তিনি ছড়িয়ে দেন, তার অনুরাগীদের মাঝখানে। সুন্দর সুন্দর ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ার উত্তাপ কিন্তু বেশ খানিকটা বাড়লো।

Advertisements

গোলাপি পোশাকে অনেকদিন আগেই ছবিটি তিনি দিয়েছিলেন। গোলাপি আর গোল্ডেন কম্বিনেশন এর অসাধারণ সুন্দর লেহেঙ্গার সেজে উঠেছেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। এর আগেও কিন্তু আমরা তাকে গোলাপি শাড়ি গোলাপি নানান পোশাকে দেখেছি। তার শরীরের গোলাপি আভার সঙ্গে যেন মিলেমিশে একাকার হয়ে যায় এই পোশাকের গোলাপী রং। সবচেয়ে সুন্দর লাগছে তার বড় সুন্দর কালার করা চুল। অসাধারণ এই পোশাকের সঙ্গে এমন সুন্দর চুলও কিন্তু বেশ সুন্দর লাগছে।

Advertisements

বড় চুলেও যে শ্রাবন্তী কোন অংশে কম যান না, তা তিনি মাঝে মধ্যেই প্রমাণ করে দেন। গাউনের সঙ্গে বড় চুলে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগে। বর্তমানে ‘ডান্স বাংলা ডান্সের’ বিচারকের আসন তিনি একেবারে অলংকৃত করে রয়েছেন, সেখান থেকেও মাঝে মধ্যে নানান রকম সাজে তিনি ছবি দেন, তারপরেই কমেন্ট বক্সে কমেন্টের বন্যা দেখা দেয়, তবে সব সময় যে শ্রাবন্তীকে সবাই ভালো কথা বলেন, এমনটা কিন্তু নয়।

Advertisements

প্রেম, বিবাহ, বিবাহ বিচ্ছেদ সব নিয়ে শ্রাবন্তীর জর্জরিত। জীবন নিয়ে কাটাছেঁড়া করতেও যথেষ্ট উৎসাহিত থাকেন, তবে যাই হোক না কেন, তিনি যে বাংলা চলচ্চিত্রের এক সুন্দরী অভিনেত্রী তা কিন্তু মেনে নিতেই হবে। ইনস্টাগ্রামের এক একটি ছবি থেকে আপনি কিছুতেই চোখ সরিয়ে নিতে পারবে না। এই ছবিটিতে শ্রাবন্তীকে কোন রকম অলংকার ব্যবহার করতে দেখা যায়নি, একদম সাদামাটা মেক আপেই তিনি অনুরাগীদের সামনে ধরা দিয়েছেন। কিছুদিন আগে সাদা পোশাকে নিজেকে মেলে ধরেছিলেন তিনি। তবে এবারে কালো রংয়ের পোশাকেই তাকে দেখতে ভীষণ ভালো লাগছে। ছবিটি instagram এ পোস্ট করার পরেই কমেন্ট বক্সে প্রত্যেকে প্রশংসা করেছেন। তবে আপনিও চাইলে আপনার প্রিয় অভিনেত্রীকে কমেন্ট করে প্রশংসা জানাতে পারেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক