BollywoodHoop Plus

বিকিনি লুকে সমুদ্র সৈকতে ঝড় তুললেন ক্যাটরিনা কাইফ, ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ছবি

ক্যাটরিনা কাইফ বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা। দিন দিন যত খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী ততই সম্পর্কে জর্জরিত হয়েছেন। প্রথমে সলমন খানের সম্পর্কে জড়ান তারপর সম্পর্কে বিচ্ছেদ ঘটে দুজনের। এরপর অভিনেত্রী রনবীর কাপুরের প্রেমে পড়েন। দীর্ঘ কয়েকবছর প্রেম করার পর কাপুর পরিবারের অমতে এই সম্পর্কেও চিড় ঘটে। রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সলমন ক্যাম্পে আবার ফিরে আসেন ক্যাটরিনা। এরপরই টাইগার জিন্দা হ্যায়, ভারত-এ সলমনে সঙ্গে জুটি বেঁধে কাজ করেন তিনি। আবার নতুন বলিউডে কান পাতলে শোনা যায়, এই হট অ্যান্ড সেক্সি অভিনেত্রী নাকি বিকি কৌশলের নিজেদের সম্পর্কে জড়িয়েছেন। অবশ্য এই নিয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছেন দুজনেই।

বেশ কিছু বছর ধরে আর সেভাবে পর্দায় পরপর সিনেমাতে ক্যাটরিনাকে দেখা মিলছেনা। শেষ বার ভারত সিনেমা শেষ ছবি ছিল। এখন নায়িকা বেশ চুসি হয়ে পড়েছে। ভালো চিত্রনাট্য মিললে তবেই সিনেমা করেন। অবশ্য শেষবার অক্ষয় কুমারের বিপরীতে ‘সূর্যবংশী’ সিনেমাতে অভিনয় করেন, অবশ্য লকডাউনের কারণে এই সিনেমা প্রেক্ষাগৃহে এখনো মুক্তি পায়নি। সেভাবে ছবি না করলেও তাই ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়াই বেশ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। সেখানেই একমাত্র নতুন নতুন ফটোশুটের আপডেট পাওয়া যায় ক্যাটের।

করোনা আবহে বেশ সচেতন অভিনেত্রী। তাই করোনা থাকলেও পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। চালু হয়েছে অন্তঃরাষ্ট্র বিমান পরিষেবা। তাই বলিউডের অভিনেতা অভিনেত্রীরা ঘুরতে বেড়িয়ে পড়েছেন। ক্যাটও ব্যতিক্রম নন। কিন্তু নিয়ম কানুন মেনেই বাড়ির বাইরে পা দিলেন। তবে নায়িকা করোনা থেকে বাঁচতে পিপিই পড়ে চললেন। আর সেই ছবি শেয়ার করলেন ক্যাটরিনা। ছবি পোস্ট হতেই তা ভক্তদের নজর কাড়ল।

 

View this post on Instagram

 

Safety first 😷 outfits not bad either 🙂

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

এই পিপিই পড়ে নায়িকা ফ্লাইটে চড়ে বিদেশ ভ্রমণে মন দিলেন। বর্তমানে নায়িকা মালদ্বীপের সমুদ্র সৈকতে ছুটি কাটাতে ব্যস্ত। সেখান থেকেই নিজের সাদা বিকিনি পড়ে লাস্যময়ী ছবি শেয়ার করলেন বলিউডের এই সুন্দরী অভিনেত্রী। সাদা রঙের বিকিনি সাথে ভেজা খোলা চুল আর অন্যদিনের মতো নেই কোনো চড়া মেকাপ।বিনা মেকাপে ক্যাটরিনা লাস্যময়ী রুপে ধরা দিলেন নিজের ইন্সটাগ্রাম নতুন পোস্টে। যা দেখে মুগ্ধ হয়ে যান ভক্তরা। আর ছবির নীচে সেক্সি ক্যাটরিনা ক্যপশানে লেখেন, ‘প্যারাডাইস ফাউন্ড’। ক্যাটরিনার এই নতুন ছবি দেখে তাঁকে ভালবাসা জানাতে শুরু করেন অনুরাগীরা। আর মুহূর্তে ভাইরাল।

 

View this post on Instagram

 

Paradise found 💙@discoversoneva 🏝 #sonevafushi

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

whatsapp logo