Hoop PlusTollywood

Madhumita Sarcar: ফিনফিনে পোশাকে সি-বিচে মধুমিতা, হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের, ভাইরাল ভিডিও

মধুমিতা সরকার বাংলা ফিল্মের গন্ডী ছাড়িয়ে প্রবেশ করেছেন দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তবে এই ফিল্মের ব্যাপারে বিশদে জানাননি মধুমিতা। কিছুদিন আগে হায়দরাবাদে হয়েছে এই ফিল্মের শুটিং। ওই স্থানের একটি নাইটক্লাব থেকে ছবিও শেয়ার করেছিলেন মধুমিতা। সম্প্রতি মধুমিতা শেয়ার করলেন একটি ইন্সটাগ্রাম রিল।

ইন্সটাগ্রাম রিলে মধুমিতাকে দেখা যাচ্ছে, সি-বিচে ঘুরে বেড়াতে। কখনও দৌড়ে বেড়াচ্ছেন তিনি। কখনও বা নিজের মতো করে উপভোগ করছেন প্রকৃতিকে। ভিডিওতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের স্প্যাগেটি স্লিভ, প্রিন্টেড লং ড্রেস। এই পোশাকের সাথে মধুমিতার চুল খোলা রয়েছে। ঠোঁটে রয়েছে হালকা গোলাপি রঙের লিপস্টিক,মুখে হালকা মেকআপ। ডান হাতে রয়েছে ব্রেসলেট। কানে রয়েছে স্টোনের স্টাড কখনও নিজের চুল সামলাচ্ছেন মধুমিতা। কখনও বা আনমনা হয়ে তাকিয়ে রয়েছেন। কখনও বা মধুমিতার মুখে হাসি। সি-বিচে ফটোশুট করার সময় এই রিলটি বানিয়েছেন তিনি।

অপরদিকে রিলিজ করে গিয়েছে ‘কুলের আচার’ ফিল্মের গান। এগিয়ে আসছে ফিল্ম রিলিজের দিনও। এই ফিল্মে প্রথমবার একসাথে স্ক্রিন শেয়ার করেছেন মধুমিতা ও ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। ‘কুলের আচার’-এ মধুমিতার বিপরীতে অভিনয় করছেন বিক্রম (Vikram Chatterjee)। মেয়েদের স্বামীর পদবী ব্যবহার করা ও না করার বিষয়টি তুলে ধরা হয়েছে এই ফিল্মে। চলতি বছরে হইচই-তে রিলিজ করেছিল মধুমিতা অভিনীত ওয়েব সিরিজ ‘উত্তরণ’।

বাংলা ফিল্ম ‘লাভ আজ কাল পরশু’-র মাধ্যমে টলিউডে বড় পর্দায় ডেবিউ করেছিলেন মধুমিতা। এরপর মৈনাক ভৌমিক পরিচালিত ফিল্ম ‘চিনি’-তে নামভূভিকায় অভিনয় করেছিলেন তিনি। গত বছর পয়লা বৈশাখে রিলিজ করেছিল মধুমিতা অভিনীত ফিল্ম ‘ট্যাংরা ব্লুজ’। আপাতত অপেক্ষা ‘কুলের আচার’-এর।

whatsapp logo