Hoop PlusBengali Serial

Soumitrisha Kundu: লাল সরু ফিতের ব্লাউজ বেগমপুরী তাঁতে লাস্যময়ী ‘মিঠাই’

Advertisements

করোনা কালে সংকটে ছিল বেগমপুরের তাঁত শিল্প৷ সারাটা বছর পাওয়ারলুম, হ্যান্ডলুম, তাঁত বোনার শব্দে মুখরিত থাকে বেগমপুর। সেই জায়গা গত দুই বছর হাহাকারের মধ্যে কাটায়। কিন্তু, মানুষ ফিরেছে পুরোনো ছন্দে। আবার মানুষ সেজে উঠছে। বিশেষত ঢাকে কাঠি পরে গেছে, তাই শুরু সাজগোজ, ঠাকুর দেখা। মানুষ কিনেছে শাড়ি, যার মধ্যে রয়েছে বেগমপুরের শাড়িও। এই যেমন বাংলার মিঠাই রানী সেজেছেন বেগমপুরের তাঁত দিয়ে।

তৃতীয়া চললেও, শ্যুটিং এখনও বন্ধ হয়নি। বরং জোরকদমে আগাম শ্যুটিং হয়ে যাচ্ছে, যাতে দর্শকদের বিনোদনের কোনো ঘাটতি না থাকে। তাই দিনভর শ্যুটিংয়ের পর চলে বিভিন্ন প্রোডাক্টের জন্য ফটোশ্যুট। সেরকমই এবারে মিঠাই রানী ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) নিজেকে সাজিয়ে নিলেন একটি লাল সাদা বেগমপুরি তাঁতে।

এদিন অভিনেত্রী তার নতুন লুকের ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘তৃতীয়ার শুভেচ্ছা’। এদিন, তার পরনে ওই শাড়ির পাশাপাশি ছিল লাল সুরু ফিতের ছোট্ট ব্লাউজ, সামনে আঁচল, তার পাতলা কোমর উঁকি দিচ্ছে শাড়ির ফাঁক দিয়ে।

যত দিন যাচ্ছে, পর্দার সাদা সিধে মিঠাই হয়ে উঠছে লাস্যময়ী ও হট ডিভা।কিছুদিন আগেই তিনি নিজেকে মেলে ধরেন ইন্দো ওয়েস্টার্ন লুকে। স্টাইলিস্ট রুদ্র সাহার হাতের কারুকার্যে সেজে ওঠেন তিনি। তার পরনে ছিল এক কাঁধ কাটা কালো রঙা ক্রপ টপ ও শাড়ি, কোমরে কালো রঙা বেল্ট। কানে সোনার কানপাশা, একহাতে সোনার বালা, কঙ্কন, অন্যহাত খালি।