whatsapp channel

Neel-Trina: বিবাহবার্ষিকীর রাতে মজাদার কাজটি সেরে ফেললেন নীল-তৃণা, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

‛খড়কুটোর’ গুনগুন ওরফে তৃণা আর ‛উমা’র অভিমন্যু ওরফে নীল দর্শকের যে কত্ত কাছের সেটা আর বুঝতে বাকি নেই। নীল-তৃনার খুশিতে যে দর্শকও খুশি হবেন এটাই স্বাভাবিক। গতকাল অর্থাৎ ৪ঠা ফেব্রুয়ারি ছিল তৃনীলের প্রথম বিবাহবার্ষিকী। শুভেচ্ছায় ভরপুর ছিল ওঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল। আজও রেশ টা কিছুটা ছিল। সম্প্রতি নিজেদের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করার পর মুহূর্তের মধ্যে হইচই পরে গিয়েছে নেটপাড়ায়।

Avatar

HoopHaap Digital Media

‘খড়কুটোর’ গুনগুন ওরফে তৃণা আর ‛উমা’র অভিমন্যু ওরফে নীল দর্শকের যে কত্ত কাছের সেটা আর বুঝতে বাকি নেই। নীল-তৃনার খুশিতে যে দর্শকও খুশি হবেন এটাই স্বাভাবিক। গতকাল অর্থাৎ ৪ঠা ফেব্রুয়ারি ছিল তৃনীলের প্রথম বিবাহবার্ষিকী। শুভেচ্ছায় ভরপুর ছিল ওঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল। আজও রেশ টা কিছুটা ছিল। সম্প্রতি নিজেদের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করার পর মুহূর্তের মধ্যে হইচই পরে গিয়েছে নেটপাড়ায়।

ভিডিও টি বেশ মজার। বর্তমানের ট্রেন্ডিং ‛কাঁচা বাদাম’ গানে কোমর দুলিয়েছেন দুজনে। ক্যাপশনে লিখেছেন, “প্রথম বিবাহবার্ষিকী। আমাদের একটি পাগলামি।” পলকা ডট দেওয়া কালো শিফন-নেট শাড়ি পড়েছেন তৃনা। নীলও স্ত্রীর সাথে মিলিয়ে ব্ল্যাক চকচকে ব্লেজার চাপিয়েছেন। বেশ মানিয়েছিল দুজনকে। ভারতীয় অনুরাগীদের সাথে সাথে বাংলাদেশি নেটিজনরাও খুশি হয়ে বলেছেন, “খুব সুন্দর লাগছে দুজনকে দাদা। সারাজীবন সুখে একসাথে এইভাবে থেকো।”

প্রসঙ্গত, শহরের অদূরে হাওড়ার অনুষ্কা গার্ডেন অ্যান্ড রিসর্টে বন্ধুদের সাথে প্রথম মেলবন্ধন পালন করেছেন দুজনে। তারই মাঝে এই মজার রিল। এমনকি দুজনে ফানুসও উড়িয়েছেন বলে শোনা গেছে। শুভ বিয়ের প্রথম জন্মদিনে একে অপরকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তৃনীল দম্পত্তি। তাঁদের এই ভালোবাসার শুভ দিনে পাশে থাকার জন্য অনুষ্কা গার্ডেন অ্যান্ড রিসর্টকে ধন্যবাদও জানিয়েছেন লাভ কাপল।

বলা বাহুল্য, নীল যখন ‛উমা’ নিয়ে নিদারুণ ব্যস্ত আর তৃণাও তাঁর ‛খড়কুটো’ নিয়ে প্রায় বিধ্বস্ত তারই ফাঁকে ভালোবাসার দিনটিতে একে অপরকে সময় দিয়েছেন। তাঁদের সাত পাক পর্যবেক্ষণ সত্যিই যে কতটা মূল্যবান এটাই তার প্রমাণ। অনেক বছরের পুরোনো সম্পর্কের পরিণাম যদি বিয়ের মতো মেলবন্ধন হতে পারে তবে আশা করা যায় তৃনীল জুটি আজীবন অটুট থাকবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media