BollywoodHoop PlusHoop Viral

Viral: নেই অহংকার, দরিদ্র শিশুর আবদার রেখে ছবি তুললেন উর্বশী, রইলো ভিডিও

উর্বশী রৌটেলা (Urvashi Rautela)-কে তৌকতেই বিপর্যয়ের সময় দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল। এবার উর্বশী পথশিশুদের সাথে ছবি তুললেন।

সম্প্রতি উর্বশী গাড়িতে চড়ে শহরের রাস্তায় বেরিয়েছিলেন। উদ্দেশ্য ছিল শহরের নামী সালোঁ ‘গীতাঞ্জলি’-তে যাওয়া। গাড়ি থেকে নেমে ‘গীতাঞ্জলি’-তে ঢোকার সময় হাল্কা রঙের কুর্তি ও নীল স্কিন জিনস, চোখে সানগ্লাস পরে, হাতে কফির কাপ হাতে ক্যামেরাবন্দী হন উর্বশী। সেই সময় কয়েকজন স্থানীয় পথশিশু তাঁর কাছে ছুটে এলে তাদের সাথে ছবি তোলেন উর্বশী। উর্বশীর এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এই মুহূর্তের প্রশংসা করেছেন নেটিজেনরা।

কয়েক মাস আগে মাড বাথের ছবি শেয়ার করেছিলেন উর্বশী। ছবিটি শেয়ার করে উর্বশী লিখেছেন, এটি প্রকৃতপক্ষে মাড বাথ অথবা মাড স্পা। মাড বাথ নিতে উর্বশী খুব পছন্দ করেন। কিন্তু এই ছবি শেয়ার করে সমালোচিত হয়েছিলেন তিনি।

কিছুদিন আগে ‘ভারসাচে বেবি’ মিউজিক ভিডিওর মাধ্যমে সকলের নজর কেড়েছেন। এছাড়াও উর্বশীর হাতে দুটি ফিল্ম রয়েছে। তার মধ্যে একটি হল ‘দি ব্ল‍্যাক রোজ’ এবং অপরটি হল তামিল ফিল্ম ‘তিরুত্তু পায়ালে 2′-এর বলিউড রিমেক। এগুলি ছাড়াও চলতি বছরে তামিল ফিল্মে ডেবিউ করতে চলেছেন উর্বশী। রণদীপ হুডা (Randeep hooda)-এর সঙ্গে ‘ইন্সপেক্টর অবিনাশ’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন উর্বশী।

whatsapp logo