Bengali SerialHoop Plus

‘ভালোবাসা গানের মতোই শেষ হয় না’, রুদ্রজিৎ-প্রমিতার অন্তরঙ্গ ছবি ভাইরাল নেটদুনিয়ায়

বিধানসভা নির্বাচনে প্রমিতা চক্রবর্তী (pramita chakraborty)-কেউ দেখা গিয়েছিল তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটের প্রচারকার্যে অংশগ্রহণ করতে। কিন্তু তারপর আবারও তিনি ফিরে গিয়েছেন নিজের ছন্দে। সম্প্রতি ইন্সটাগ্রামে রুদ্রজিৎ (Rudrajit) -এর সঙ্গে একটি ছবি শেয়ার করলেন প্রমিতা।

ছবিতে রুদ্রজিৎ ও প্রমিতাকে দেখা গেল যথেষ্ট রোম‍্যান্টিক মুডে। রুদ্রজিৎ-এর পরনে ছিল কালো রঙের সোনালি কারুকার্য করা শেরওয়ানি। তার সঙ্গে মানানসই করে প্রমিতা পরেছিলেন কালো রঙের নেটের গাউন যাতে ছিল সোনালি ও সবুজ রঙের সুতোয় এমব্রয়ডারি করা। নখে ছিল সবুজ নেলপালিশ, কানে কালো রঙের শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। প্রমিতার চুল ছিল বাঁধা। ছবিটি শেয়ার করে প্রমিতা ক্যাপশন দিয়ে লিখেছেন, ভালোবাসার সঙ্গীত কখনও শেষ হয় না। প্রমিতার শেয়ার করা ছবিটি একটি ফটোশুটের ছবি। রুদ্রজিৎ ও প্রমিতার পোশাক ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার কুশল চ্যাটার্জী (kushal chatterjee)। প্রমিতা ও রুদ্রজিৎ-এর ফটোশুট করেছে ‘দি ওয়েডিং ক্যানভাস’ নামে একটি ফটোগ্রাফি গ্রুপ।

চলতি বছরের 14 ই ফেব্রুয়ারি প্রমিতা ও রুদ্রজিৎ-এর আইনি বিয়ে এবং এনগেজমেন্ট হয়েছে। পুরুলিয়ার একটি রিসর্টে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রুদ্রজিৎ ও প্রমিতা আইনি বিয়ে সেরেছিলেন। নেটদুনিয়ায় সেই ছবি ভাইরাল হয়েছিল। এমনকি রুদ্রজিৎ ও প্রমিতা তাঁদের বিয়েকে হাইলাইট করতে একটি ভার্চুয়াল সেলফি কনটেস্ট রেখেছিলেন। এই কনটেস্টের বিজেতার উপহার হিসাবে ছিল রুদ্রজিৎ ও প্রমিতার বিয়ে দেখার সুযোগ।

জনপ্রিয় সিরিয়াল ‘সাত ভাই চম্পা’র সেট থেকে পরিচয় হয়েছিল প্রমিতা ও রুদ্রজিৎ-এর। ক্রমশ তা রূপান্তরিত হয় প্রেমে। এর আগে শোনা গিয়েছিল টালিগঞ্জের করুণাময়ীতে ফ্ল্যাট কিনেছেন রুদ্রজিৎ। বিয়ের পর রুদ্রজিৎ-প্রমিতা সেখানেই পাতবেন তাঁদের সংসার। কিন্তু কিছুদিন আগে রুদ্রজিৎ-এর বাবার মৃত্যু হয়েছে। এই পরিস্থিতিতে রুদ্রজিৎ-প্রমিতার আনুষ্ঠানিক বিয়ে কবে হবে অথবা বিয়ের পর তাঁরা আলাদা সংসার আদৌ পাতবেন কিনা তা নিয়ে তাঁরা এখনও কিছুই জানাননি।

whatsapp logo