whatsapp channel

মহেশ ভাটের পা টিপতে টাকা নিলেন আলিয়া, ছবি তুমুল ভাইরাল নেট দুনিয়ায়

আলিয়া ভাট বর্তমানে বলিউডের প্রথম সারির নায়িকা। ২০১২ সালে বড় পর্দায় নায়িকা হিসেবে আত্মপ্রকাশ। করণ জোহারের 'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার' সিনেমা বক্সঅফিসে সুপার ডুপার হিট। এরপর অনেকটা পথ পেরিয়ে এই…

Avatar

HoopHaap Digital Media

আলিয়া ভাট বর্তমানে বলিউডের প্রথম সারির নায়িকা। ২০১২ সালে বড় পর্দায় নায়িকা হিসেবে আত্মপ্রকাশ। করণ জোহারের ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ সিনেমা বক্সঅফিসে সুপার ডুপার হিট। এরপর অনেকটা পথ পেরিয়ে এই মুহূর্তে দেশের অন্যতম সেরা অভিনেত্রীর তালিকায় আলিয়া ভাট। এখনো পর্যন্ত মুক্তি পেয়েছে মোট ১৩টি ছবি। আর প্রতিটি ছবিতেই বিভিন্ন চরিত্রের অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হয়েছেন।

৩০ বছরের কম বয়সী অভিনেত্রীদের মধ্যে তিনি সব চেয়ে বেশি সংখ্যক হিট ছবি দর্শককে উপহার দিয়েছেন। স্টুডেন্ট অফ দ্য ইয়ার, হাইওয়ে, ২ স্টেটস, হাম্পটি শর্মা কি দুলহানিয়া, উড়তা পঞ্জাব, ডিয়ার জিন্দেগি, বদ্রিনাথ কি দুলহানিয়া, রাজি এবং গল্লি বয়-এ তাঁর অভিনয় একাধারে দর্শক এবং ফিল্ম সমালোচক সবাইকে মুগ্ধ করেছে। এর মধ্যে ১০টি ছবিই ব্লকবাস্টার হিট। এখনও পর্যন্ত মোট চার বার বক্স অফিসে ১০০ কোটির গন্ডি পেরিয়েছেন ২৬ বছরের আলিয়া ভাট। কিন্তু এই ২০২০ সাল আলিয়ার জন্য ভালো হয়নি। এই বছর সুশান্ত সিং আত্মঘাতী হন, আর এরপর বলিউডে বয়কট হন স্টারকিড।

একের পর এক তারকাও মুখ খুলেছেন স্বজনপোষণ নিয়ে। কীভাবে বলিউডে স্টারকিডদের স্বজনপোষণ, দক্ষতাকে হার মানায়, তা উঠে এসেছিল প্রকাশ্যে। আর যে তালিকাতে সবার ওপরে থাকা নামটি হল আলিয়া ভাট। একে তো মহেশ কন্যা, তার ওপর করণের ফেভারিট গার্ল। এই রোষের মুখেই পড়তে হল ছবি সড়ক ২-কে। ছবি মুক্তির আগে থেকেই তা ব.কটের ডাক উঠেছিল নেট পাড়ায়। ট্রেলার মুক্তির পরই তা ভরতে থাকে ডিসলাইকে। সুশান্ত ভক্তরা শপথ নিয়েছিল বয়কট করার আর তাই হয়েছে। ১১ মিলিয়ান ডিসলাইক পেয়েছে ট্রেলার। যা বিশ্বের নিরিখে তৃতীয় স্থানে রয়েছে, আর দেশে প্রথম।

কিন্তু আলিয়া এসব নিয়ে না ভেবে নিজের পরবর্তী শুটিং আর পরিবার নিয়ে বেশ ব্যস্ত। এবার আলিয়ার ফ্যানপেজ থেকে আলিয়ার একটি পুরোনো ছবি শেয়ার করা হল। যেখানে দেখা যাচ্ছে ভাট কন্যা বাবা মহেশের মন দিয়ে পা টিপে দিচ্ছে। পা টেপা শেষ হলে বাবা মহেশ খুশি হয়ে মেয়েকে ১০০০ টাকা বকশিস দেন। এটি ২০১৬ র আগের ঘটনা। আর এই ছবি শেয়ার হতেই হু হু করে ভাইরাল হয়ে যায়। অনেকেই বলছেন পকেট মানির জন্য শেষ মেশ বাবার পা টিপতে হল আলিয়াকে। অবশ্য বাবার পা টিপতে লজ্জাবোধ করেনি মেয়ে আলিয়া।

 

View this post on Instagram

 

When Alia gave foot massage to her father and got 1000Rs 😆❤ . . Follow @aliabhattbaby for more . . . #aliabhatt #saraalikhan #salmankhan #takht #ranbirkapoor #ranlia #akshaykumar #amirkhan #kareenakapoor #hrithikroshan #jhanvikapoor #varia #varundhawan #katrinakaif #deepikapadukone #aliaabhatt #aliabhattfc #kartikaryan #aliabhattfans #shahidkapoor #vickykaushal #ranbiralia #anushkasharma #wearewithyoualiabhatt #ranveersingh #shraddhakapoor #tigershroff #ananyapandey #sharukhkhan #wearewithyoualia #aliabhatt #saraalikhan #salmankhan #takht #ranbirkapoor #ranlia #akshaykumar #amirkhan #kareenakapoor #hrithikroshan #jhanvikapoor #varia #varundhawan #katrinakaif #deepikapadukone #aliaabhatt #aliabhattfc #kartikaryan #aliabhattfans #shahidkapoor #vickykaushal #ranbiralia #anushkasharma #wearewithyoualiabhatt #ranveersingh #shraddhakapoor #tigershroff #ananyapandey #sharukhkhan #wearewithyoualia

A post shared by Alia ❤ Karnataka Fan (@aliabhattbaby) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media