Hoop PlusTollywood

করোনা আক্রান্ত হয়ে গৃহবন্দী, তবু লক্ষ্মীপুজোয় ত্রুটি রাখলেন না অভিনেত্রী অপরাজিতা আঢ্য

সাল ২০২০! এবছরটা ঠিক অন্য বছরের মতো নয়। করোনার আগমনে সব কিছু পাল্টে গেছে। চারিদিকে বিষে বিষে বিষক্ষয়! গোটা পৃথিবীতে শোকের ছায়া। টলি ইন্ডাস্ট্রিও বাদ পড়েনি করোনার মারণ থাবা থেকে। একের পর এক খারাপ খবর আসছে । রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিক, সৌমিত্র চ্যাটার্জি, কুমার শানু সকলেই করোনায় আক্রান্ত হয়েছে। এ বার করোনায় আক্রান্ত হলেন বড় পর্দা, ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সকলের প্রিয় অপাদি ওরফে অপরাজিতা আঢ্য। দুর্গাপুজোয় করোনায় আক্রান্ত হন সপরিবারে।

রিপোর্ট পজিটিভ আসায় পুরো পরিবার হোম কোয়ারেন্টিনে আছেন। ডাক্তারের পরামর্শে নির্দিষ্ট ডায়েটেও রয়েছেন অভিনেত্রী। আগের থেকে তাঁর শারিরীক অবস্থা বেশ স্থিতিশীল। কিন্তু আজ তো কোজাগরী লক্ষীপুজো! আজ তো অপাদির বাড়িতেও লক্ষী পুজো। তাহলে করোনার জন্য বাদ পড়বে বাড়ির পুজোয়! প্রতিবছর এই দিনে নিজের হাতে মাকে সাজিয়ে গুছিয়ে পুজো করেন তিনি।

না যতই অপাদি অসুস্থ থাক নিজের মেয়েকে তিনি ঠিক বরণ করবেনই। না হোক আগের মতো আড়ম্বর কিন্তু পুজো তিনি করবেন। মা লক্ষ্মীর মূর্তিকে প্রতি বছরের মতোই শাড়ি, সোনার গয়না দিয়ে নিপূণ হাতে সাজিয়ে তুললেন তিনি । তারপর সেই সাজ নিজেই নিজের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করে লিখলেন ‘‘আমার মা কে ঠিক সাজাতে পেরেছি”।

অন্যবার অভিনেত্রী লুচি বেলা থেকে শুরু করে ফল কাটা সবই করেন। মিষ্টি নাড়ু সবই নিজের হাতে বানান। বাড়িতে আসেন পুরোহিত মশাই তারপর সন্ধ্যে বেলায় হয় মাতৃ আরাধনা। এবছর করোনা আক্রান্ত হওয়ায় বাড়িতে পুরোহিত নয়, বাড়ির সদস্যরা মিলে পুজো সারবেন। এই বছরের হুল্লোড় টা না পরের বছরের জন্য তোলা থাক।

 

View this post on Instagram

 

আমার মা কে ঠিক সাজাতে পেরেছি

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on

whatsapp logo