whatsapp channel

Chandni Saha: ফাঁস হয়ে যাবে গোপন ছবি! মারাত্মক বিপদে অভিনেত্রী চাঁদনি সাহা

সোশ্যাল মিডিয়ায় (Social Media Hack) পদে পদে ফাঁদ পাতা রয়েছে। প্রায় দিনই সাইবার ক্রাইমের (Cyber Crime) ঘটনা হাড়হিম করে দেয় নেটিজেনদের। বিশেষ করে গ্ল্যামার জগতের অভিনেতা অভিনেত্রীরা সাইবার অপরাধীদের সহজ…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ায় (Social Media Hack) পদে পদে ফাঁদ পাতা রয়েছে। প্রায় দিনই সাইবার ক্রাইমের (Cyber Crime) ঘটনা হাড়হিম করে দেয় নেটিজেনদের। বিশেষ করে গ্ল্যামার জগতের অভিনেতা অভিনেত্রীরা সাইবার অপরাধীদের সহজ শিকার হয়ে উঠেছেন। কিছুদিন আগেই অভিনেত্রী অন্বেষা হাজরার ইনস্টাগ্রাম প্রোফাইল হ্যাক হওয়ার খবর পাওয়া গিয়েছিল। এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী চাঁদনি সাহা (Chandni Saha)। তিনিও পড়লেন সাইবার প্রতারণার খপ্পরে।

সোমবার রাতে নিজের অনুরাগী এবং চেনা পরিচিত সকলের উদ্দেশে একটি বার্তা পাঠিয়েছেন চাঁদনি। তিনি জানিয়েছেন, তাঁর ফোন, সব অ্যাকাউন্ট হ্যাক করে নেওয়া হয়েছে। উপরন্তু হ্যাকাররা সর্বক্ষণ তাঁকে হুমকি দিয়ে চলেছে যে তাঁর গোপন ছবি ফাঁস করে দেবে। যদি তাঁর ফোন নম্বর থেকে কোনো অশালীন বার্তা কারোর কাছে যায় তাহলে তৎক্ষণাৎ রিপোর্ট করার অনুরোধ জানিয়েছেন চাঁদনি। পাশাপাশি এও জানিয়েছেন, তিনি পুলিশে অভিযোগ দায়ের করেছেন।

Chandni Saha: ফাঁস হয়ে যাবে গোপন ছবি! মারাত্মক বিপদে অভিনেত্রী চাঁদনি সাহা

সংবাদ মাধ্যমের তরফে জানা যায়, অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু তাঁর ফোন নেটওয়ার্ক অঞ্চলের বাইরে আছে বলে জানা গিয়েছে। চাঁদনির ফোন হ্যাক হওয়ার কারণেই সম্ভবত এমনটা ঘটেছে বলে মনে করা হচ্ছে। অভিনেত্রীর তরফেও আর কোনো আপডেট পাওয়া যায়নি। উল্লেখ্য, টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম চাঁদনি। বিশেষ করে ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে তাঁর গীত চরিত্রটি বিশেষ জনপ্রিয় হয়েছিল।

গত বছরের শেষেই হ্যাকারদের কবলে চলে গিয়েছিল অন্বেষা হাজরার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। রাতের ঘুম কার্যত উবে গিয়েছিল তাঁর। সোশ্যাল মিডিয়া এখন যেভাবে সকলের কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে, তেমন ভাবেই এর বিপদও কিন্তু কম নয়। নেট দুনিয়ায় নানান ধরণের ফাঁদ ছড়িয়ে রেখেছে সাইবার প্রতারকরা। কেউ ফাঁদে ভুল করে পা দিয়ে ফেললেই তার অ্যাকাউন্ট চলে যায় প্রতারকদের কবলে। বিশেষ করে অভিনেতা অভিনেত্রীরা বহুবার হ্যাকারদের ফাঁদে পড়েছেন। তবে সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানানোর পরে অনেকেই সুফল পেয়েছেন বলে জানা গিয়েছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই