BollywoodHoop Plus

Dimpy Ganguly: তৃতীয় সন্তানের জন্ম দিলেন বাঙালি অভিনেত্রী ডিম্পি গঙ্গোপাধ্যায়

ডিম্পি গাঙ্গুলী (Dimpy Ganguly) বহুদিন হল স্পটলাইট থেকে দূরে। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ তিনি। এর আগে ‘রাহুল দুলহানিয়া লে যায়েগা’ শোয়ে অংশগ্রহণ করে রাহুল মহাজন (Rahul Mahajan)-কে বিয়ে করেছিলেন ডিম্পি। নিজের বিয়ে নিয়ে শো-অফ করার পর ডোমেস্টিক ভায়োলেন্সের শিকার হয়ে অচিরেই বিবাহ বিচ্ছেদের পথ বেছে নেন ডিম্পি। এরপর বেশ কয়েক মাস দুবাইয়ের ইভেন্ট ম্যানেজার রোহিত রায় (Rohit Ray)-কে ডেট করার পর অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বাঙালি মতে তাঁকে বিয়ে করেন ডিম্পি। তবে প্রথমে কন্যাসন্তান ও পরে পুত্রসন্তানের মা হওয়ার পর তৃতীয়বার আবারও অন্তঃসত্ত্বা হয়েছিলেন তিনি। তৃতীয়বার সন্তানের জন্ম দেওয়ার সময় স্পটলাইট কাড়তেই ডিম্পি বেছে নিয়েছেন ওয়াটার বার্থ। ওয়াটার বার্থের মাধ্যমে পুত্রসন্তানের জন্ম দিলেন তিনি।

এদিন ওয়াটার বার্থের মাধ্যমে বাড়িতেই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ডিম্পি। তৃতীয়বার মা হওয়ার সুখবর দিয়ে ইন্সটাগ্রামে তাঁর ও রোহিতের লিপলক কিসের ছবি শেয়ার করে ডিম্পি লিখেছেন, অবশেষে তাঁরা সফল। তাঁর জীবনের আরও একটি চ্যালেঞ্জকে জয় করেছেন ডিম্পি। শরীরের ভিতর ধীরে ধীরে বেড়ে ওঠা ছোট্ট একটি প্রাণকে যখন ছুঁয়ে অনুভব করতে পেরেছিলেন, সেই মুহূর্ত ভাষায় প্রকাশ করা যায় না বলে মনে করেন তিনি। তাঁদের তিন সন্তানকে ভগবানের আশীর্বাদ বলে মনে করেন ডিম্পি।

 

View this post on Instagram

 

A post shared by Dimpy (@dimpy_g)

কলকাতার বিখ্যাত বিউটি কনটেস্ট ‘সানন্দা তিলোত্তমা’-য় তৃতীয় স্থান অধিকারের পর মডেলিং করতে শুরু করেছিলেন ডিম্পি। এই সময় তিনি কয়েকটি সিরিয়ালেও অভিনয় করেন। এরপরেই রাহুলের জীবনসঙ্গিনী হওয়ার জন্য তাঁর মুম্বই যাত্রা। সেখানে ‘রাহুল দুলহানিয়া লে যায়েগা’ জিতে বাঙালি মতে রাহুলকে বিয়ে করেন ডিম্পি। প্রথমে তাঁদের ভালোবাসা দেখে সবাই অবাক হলেও পরবর্তীকালে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদ করেন ডিম্পি।

বিবাহ বিচ্ছেদের মামলা চলাকালীন ‘বিগ বস’-এর অষ্টম সিজনে অংশগ্রহণ করেছিলেন ডিম্পি। এই শোয়ে উপস্থিত হয়েছিলেন রাহুলও। ডিম্পি বারবার রাহুলের সাথে সম্পর্ক ঠিক করার কথা বললেও রাহুল তা চাননি।

 

View this post on Instagram

 

A post shared by Dimpy (@dimpy_g)

whatsapp logo