Hoop PlusTollywood

Swastika Mukherjee: হল পায়নি স্বস্তিকার ‘শ্রীমতি’, অভিযোগের আঙ্গুল কার দিকে!

নারীকেন্দ্রিক সিনেমার ঠাই নেই, হল পাচ্ছেন না স্বয়ং অভিনেত্রী। হল পেলেও শো টাইম বড্ড বাজে, দর্শক আসবে কি করে? একি টাটকা দুপুরের গল্প যে ধারাবাহিকের স্লট পরিবর্তন করে সন্ধ্যার টা দুপুরে নিয়ে যাওয়া? না, একেবারেই না। অথচ, ‘শ্রীমতি’ (Shrimati) যেই বাংলা মুভি শো টাইম পাচ্ছে তাতে করে দর্শক হাতছাড়া হচ্ছে।

রাগ এবং অভিমান দুই নিয়েই স্বস্তিকার মত, ” আপনারা আপিস কামাই করে আর মা-মাসি-দিদারা সব কাজ ফেলে রেখে দুপুর বেলা শ্রীমতি দেখতে যাবেন না। পরের সপ্তাহে এমনিও উঠিয়ে দেবে ব্যাস বাংলা ছবি কে এইভাবেই বাংলা ছবির ডিসট্রিবিউটার রা সাপোর্ট করবে।”

স্বস্তিকা অভিনীত শ্রীমতি হল নারীকেন্দ্রিক সিনেমা। তাছাড়া এই ছবির ডিসট্রিবিউটার হল SVF। সেই ডিস্ট্রিবিউটরদের উপর আক্ষেপ করে স্বস্তিকা লিখেছেন, “1st week এ ছিল ১৭ টা হল, 2nd week এ দেওয়া হল ৪ টে আর সমস্ত শো টাইম দুপুরে। কে যাবে দুপুর ১২-১ টার সময় সিনেমা দেখতে? কাল PVR Diamond Plaza তে বিকেল ৪.২০ শো তে ১০০ জনের ওপরে দশর্ক ছিলেন কিন্তু তাও আজকে থেকে একটাই শো দুপুরে। কোটি টাকা খরচ করে ছবি বানানো হয় কিন্তু তাকে দুটো week সময় দেওয়া হবেনা।
আমাদের distributor SVF”.

বাংলা ছবি নিয়ে বহুবার ঝড় উঠেছে। মানুষ ব্যাংক ছবি দেখতে হলে আসুন এই অনুরোধ বার বার উঠে এসেছে। অথচ হলে বাংলা সিনেমা দেখতে দর্শক প্রায় আসেন না। দিনদিন দর্শক সংখ্যা মাটির তলায় এসে ঠেকেছে। এতেই অভিমানী স্বস্তিকা। সেই কারণে, ফেসবুক পাতায় স্বস্তিকা লিখলেন, “বাংলা ছবি দেখুন, বাংলা ছবি সাপোর্ট করুন কিন্তু কে কিভাবে করবে ? ডিসট্রিবিউটার যে ছবি চালাতে চাইবে সেই ছবি চলবে, নতুন প্রোডিউসার হলে তাকে কোনরকম জায়গা দেওয়া হবে না, উঠতি ডিরেক্টর হলে তাকে পাত্তা দেওয়ার দরকার নেই। আর নারী কেন্দ্রীক ছবি হলে তো প্রথম থেকেই বাদ এর খাতায়। “

whatsapp logo