Advertisements

Srabanti Chatterjee: গরমে নাজেহাল হয়ে যা দেখালেন শ্রাবন্তী

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

লন্ডন শহর শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-র প্রিয় স্থান। সম্প্রতি সেখানে তিনি গিয়েছিলেন শুটিংয়ের জন্য। শুটিং শেষ হতেই আবারও তাঁকে ফিরতে হয়েছে কলকাতায়। বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। তবে বাংলা জুড়ে গ্রীষ্মের মারাত্মক দাবদাহ। তাপপ্রবাহের আগাম সতর্কতা আবারও জারি হয়েছে। এর মধ্যেই শ্রাবন্তীর আবারও মনে পড়ে গিয়েছে লন্ডন শহরের ঠান্ডা আবহাওয়ার কথা। ফলে ইন্সটাগ্রামে লন্ডনের কিছু ছবি শেয়ার করেছেন তিনি।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে লন্ডনের শহরতলির কোনো একটি স্থানে। চারপাশের প্রাকৃতিক সৌন্দর্য নৈসর্গিক। একপাশে সবুজ মাঠে চরে বেড়াচ্ছে কয়েকটি সাদা ভেড়া। দূরে দেখা যাচ্ছে একটি চার্চ। আশেপাশে রয়েছে কিছু বাড়ি ও একটি পার্ক। শ্রাবন্তী দাঁড়িয়ে রয়েছেন পার্কের একপাশে। তাঁর পরনে রয়েছে একটি পঞ্চো। তাতে নীল-সাদা-গ্রে ও গোলাপি রঙের স্ট্রাইপ রয়েছে। হালকা মেকআপ করেছেন শ্রাবন্তী। চোখে রয়েছে কাজল। ঠোঁটে ন্যুড শেডের লিপস্টিক। খোলা চুলে রয়েছে হালকা ওয়েভ। ছবি তুলতে গিয়ে কখনও আনমনা হয়ে গিয়েছেন শ্রাবন্তী। কখনও বা তাঁর মনে হাসি। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, স্মৃতি। শ্রাবন্তীর অনুরাগীদের একাংশ লিখেছেন, তাঁকে দেখতে যথেষ্ট সুন্দর লাগছে।

লন্ডনে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-র শুটিং করতে গিয়েছিলেন শ্রাবন্তী। সাসপেন্স কমেডি ঘরানার এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। লন্ডনের বুকে শিশু অপহরণের ঘটনায় নায়ক-নায়িকার জড়িয়ে পড়ার কাহিনী ‘বাবুসোনা’-র উপজীব্য।

তবে লন্ডন থেকে ফিরেই শ্রাবন্তীকে প্রস্তুত হতে হচ্ছে ‘দেবী চৌধুরানী’-র জন্য। শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। এই ফিল্মে ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-কে। বর্ষাকালের পর পুরুলিয়া ও বীরভূমের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে শুরু হবে ‘দেবী চৌধুরানী’-র শুটিং।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow