Hoop PlusTollywood

Nusrat Jahan: সোফার উপর লালপরী সাজে ছবি শেয়ার করলেন নুসরত!

সৌন্দর্যের বহিঃপ্রকাশ থেকে অভিনয়, রাজনীতি এমনকি সংসার করা, সবেতেই সিদ্ধহস্তা অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। একদিকে যেমন তাকে বর্তমানে টলি সুন্দরীদের তালিকার প্রথম সারিতে রাখা যায়, অন্যদিকে তিনি সাংসদ, স্ত্রী ও মা হিসেবেও বেশ সাবলীল নিজের জায়গায়। আর এসবের পাশাপাশি নিজের শখকেও ভুলতে নারাজ তিনি। তার প্রিয় শখগুলির মধ্যে অন্যতম হল ফ্যাশন স্টাইলিং। আর অভিনেত্রীর এই শখের বিষয়ে বেশ অবগত তার অনুরাগীরাও। কারণ প্রায়ই তিনি সামাজিক মাধ্যমে নানা পোশাকে নিজেকে আবদ্ধ করে অবতীর্ণ করেন। আর তাতেই মাত হন তার অনুরাগীরা।

সম্প্রতি শীতের শেষে স্বল্পবসনা রূপে আবারো নজর কাড়লেন অভিনেত্রী। বসন্তের সূচনায় লালপরী হয়ে নিজেকে মেলে ধরলেন তিনি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নুসরত। আর এই ছবিতে তাকে দেখা গেছে টকটকে লাল রংয়ের স্লিভলেস ডিপনেক লং গাউনে। সঙ্গে মানানসই অল্প জুয়েলারি দিয়ে নিজেকে সাজিয়েছেন তিনি। মুখে মানানসই মেকআপ। তবে নজর কেড়েছে তার খোলা চুলের বাহারি লাস্যময়তা। চারদেওয়ালের মধ্যেই একটি সোফার উপর কখনো বসে, কখনো গা এলিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। সোফার উপর ছড়িয়ে ছিটিয়ে রাখা আরো সব অন্যান্য জামাকাপড়ের সম্ভার। আর প্রতিটি ছবিতে ধরা দিয়েছে তার আবেদনশীল ভঙ্গিমা।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ভোগ-এর থেকেও আমার কাছে বেশি ইস্যু রয়েছে’। ছবিটি যে একটি পোশাক নির্মাতা কোম্পানির বিজ্ঞাপনের জন্য তোলা হয়েছে তা ক্যাপশন থেকেই স্পষ্ট হয়েছে। তবে অভিনেত্রীর এই আবেদনময়ী অভিব্যক্তি ঘাম ঝরিয়েছে তার অনুরাগীদের। কমেন্ট বক্সে ভালোবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন তার ভক্তরা। অনেকেই আবার প্রশংসা করেছেন তার এই সাজের। কেউ লিখেছেন, ‘লাল রংয়ে আপনাকে বেশ মানায়’; কেউ আবার লিখেছেন, ‘বেশ লাগছে আপনাকে’। আবার তির্যক মন্তব্যও করেছেন অনেকেই।

প্রসঙ্গত, প্রায়ই নিজের ফিটনেস থেকে নজর কাড়েন টলিউডের এই অভিনেত্রী। অনেকেই তার এই ফিট থাকার রহস্যের বিষয়ে জানতে চান। আর এই বিষয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে নিয়মিত শরীরচর্চা করেন তিনি। এছাড়াও রোজ ট্রেডমিলে এক কিলোমিটারের বেশি দৌড়ান তিনি। পাশাপাশি যোগাও করেন তিনি নিয়মিত।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা