Advertisements

Aparajita Adhya: শিক্ষা পেয়ে দূরে সরে গিয়েছেন অপরাজিতা, কেন হঠাৎ এমন কথা অভিনেত্রীর মুখে!

Avatar

Nilanjana Pande

Follow

অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) কিছুদিন আগে পরকীয়াকে সুস্থতার লক্ষণ বলে মন্তব্য করেছিলেন। কিন্তু এই মন্তব্যের জেরে নেটিজেনদের একাংশের অপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী। অনেকেই তাঁকে কটাক্ষ করে বলেছিলেন, হয়তো অপরাজিতা নিজেই পরকীয়ায় লিপ্ত। এমনকি তাঁর স্বামীকে নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি ট্রোলাররা। তবে ইদানিং অপরাজিতা নিজেই মানসিক অবসাদ কাটানোর জন্য বেছে নিয়েছেন ইন্সটাগ্রাম রিল তৈরি। পাশ্চাত্য পোশাকে ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা তাঁর কাছে নিত্যনৈমিত্তিক ব্যাপার। কিন্তু সম্প্রতি বিশেষ কিছু কথা নিয়ে তৈরি একটি রিল অপরাজিতা শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

বর্তমানে আউটডোর শুটিংয়ের কারণে একটি গ্রামে গিয়েছেন অপরাজিতা। সেখানে শুটিংয়ের অবসরে দেদার ইন্সটাগ্রাম রিল বানাচ্ছেন তিনি। শীতের পড়ন্ত সূর্যের আলো গায়ে মেখে রিল বানিয়েছেন অভিনেত্রী। পরনে রয়েছে কালো রঙের টি-শার্ট ও গ্রে রঙের শ্রাগ। চুলে বাঁধা খোঁপা। কালো কাজল ও লিপবামে সারা অপরাজিতার মেকআপ। কপালে রয়েছে মেরুন রঙের সিগনেচার টিপ। জানলার বাইরে আনমনে তাকিয়ে রয়েছেন অপরাজিতা। ঠোঁটে স্মিত হাসি। ভেসে আসছে তারানা। ব্যাকগ্রাউন্ডে এক মহিলার কন্ঠ বলে দিচ্ছে জীবনের সার সত্য। মেয়েরা জীবনের ধাপে এমন অবস্থানে রয়েছেন যেখানে তাঁরা দূরে সরে যান শিক্ষা দেওয়ার জন্য নয়। বরং নিজেরা পরিস্থিতি থেকে শিক্ষা পেয়েছেন বলেই তাঁরা এই সিদ্ধান্ত নেন।

রিল বানাতে গিয়ে অপরাজিতার দুই চোখেও এসেছে অশ্রু। ক্যাপশনে তিনি লিখেছেন, অনেকেই বুঝতে পারেন না, তাঁরা নিজেদের মতো করেই সুন্দর। শীতের পড়ন্ত বেলা হয়তো অনেকটা পড়ন্ত জীবনের মতো। সেখানে এই রিল আসলে অপরাজিতার উপলব্ধি।

হয়তো অনেকে ভাববেন, অপরাজিতার ব্যক্তিগত জীবনের কোনো ঘটনার স্পর্শ রয়েছে এই রিলে। কিন্তু শুধুমাত্র অপরাজিতা নন, এই রিল আসলে নারীর নিজস্ব সত্ত্বার কথা।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow