whatsapp channel

Puja Banerjee: মা হওয়ার পরও কমেনি ফিগারের জৌলুস, খোলা পিঠে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী পুজা

কিছুদিন আগেও পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)-কে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা গিয়েছিল। মৌনি রায় (Mouni Roy) -এর পরিবর্ত হিসাবে তাঁকে আনা হলেও কমে গিয়েছিল…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কিছুদিন আগেও পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)-কে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা গিয়েছিল। মৌনি রায় (Mouni Roy) -এর পরিবর্ত হিসাবে তাঁকে আনা হলেও কমে গিয়েছিল শোয়ের টিআরপি। অনেকেই পছন্দ করতে পারছিলেন না পুজার উপস্থিতি। নেটদুনিয়ায় উঠেছিল সমালোচনার ঝড়। তবে মৌনি ফিরে আসার পর এই দায়িত্ব থেকে অব্যাহতি পেয়েছেন পুজা। আবারও তিনি ব্যস্ত হয়ে পড়েছেন সোশ্যাল মিডিয়ায় ফটোশুট ও ভিডিও পোস্ট করতে। মঙ্গলবার পুজা নিজের আরও কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

Advertisements

ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে বেজ রঙের গাউন। গাউনটি স্লিভলেস। গাউনের উর্ধ্বাংশ জুড়ে রয়েছে ব্রাউন রঙের সিকুইনের কারুকার্য। এটি একটি নেটের গাউন। বৈশিষ্ট্য রয়েছে গাউনের ব্যাকের ডিজাইনে। গাউনের ব্যাকে রয়েছে সার্কল ডিজাইন। ফলে উন্মুক্ত রয়েছে পুজার মসৃণ পিঠ। পিঠের অংশেও রয়েছে সিকুইনের কারুকার্য। গাউনটির নিচের অংশ ফ্লেয়ারড। এই গাউনের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন পুজা। চোখে সৃষ্টি করেছেন স্মোকি আই লুক। ঠোঁটে ব্যবহার করেছেন ব্রাউন রঙের লিপস্টিক। চুলে বেঁধেছেন বান। কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে পড়েছে মুখের আশে-পাশে। কানে ছোট্ট স্টোনের স্টাড ও হাতের আঙুলে হার্ট শেপের আংটি পরেছেন পুজা। আয়নার সামনে দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন তিনি।

Advertisements

ছবিগুলি শেয়ার করে পুজা লিখেছেন বিখ্যাত একটি উপন্যাসের নাম, ‘অ্যালিস ইন দ্য ওয়ান্ডারল্যান্ড’। তার সাথেই দুটি সাদা মেঘের ইমোজি জুড়েছেন পুজা। অনুরাগীদের একাংশ পুজার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। অনেকে লিখেছেন, পুজা পরীর মতো সুন্দরী।

Advertisements

আগামী দিনে পুজাকে দেখা যাবে রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত একটি বাংলা ফিল্মে। এই ফিল্মে পুজার সাথে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), সিয়াম আহমেদ (Siyam Ahmad), আয়ুসী তালুকদার (Ayushi Talukdar) প্রমুখ। কমেডি ঘরানার এই ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। ফিল্মটি প্রযোজনা করছেন শ‍্যামসুন্দর দে (Shyamsundar Dey)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Advertisements