whatsapp channel

Swastika Dutta: উঁকি দিচ্ছে ফর্সা শরীর, সরু ফিতের লং গাউনে পুরুষদের ঘুম কাড়লেন স্বস্তিকা

বাংলা সিরিয়ালে বহু নতুন নতুন মুখ এসেছে, যারা তাদের সংগ্রাম ও অভিনয় দক্ষতা দেখিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। তাদের মধ্যেই একজন হলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। বাংলা ধারাবাহিকে স্বস্তিকা…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

বাংলা সিরিয়ালে বহু নতুন নতুন মুখ এসেছে, যারা তাদের সংগ্রাম ও অভিনয় দক্ষতা দেখিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। তাদের মধ্যেই একজন হলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। বাংলা ধারাবাহিকে স্বস্তিকা হাতে গোনা কয়েকটি কাজ করলেও একটি কাজ দিয়ে দর্শকদের মনে নিজস্ব পরিচিতি গড়ে তুলেছেন। ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকটি এতটাই জনপ্রিয় হয় যে দর্শকরা স্বস্তিকাকে সেই সময় ঘরের মেয়ে ভাবতে শুরু করে। দীর্ঘদিন এই একটি ধারাবাহিকে কাজের পর ব্রেক নেন। এরপরেই একটি ওয়েব সিরিজে তার দেখা মেলে। ‘গভীর জলের মাছ’ দিয়ে কেরিয়ারে নতুন মোড় আনেন স্বস্তিকা। পরবর্তীতে আরো একটি ধারাবাহিকের লিড চরিত্রে কাজ করার সুযোগ পান, যেখানে তিনি হলেন বাংলার সবচেয়ে কনিষ্ঠ শাশুড়ি। ‘তোমার খোলা হাওয়া’ ধারাবাহিকে জমিয়ে কাজ করতে থাকেন অভিনেতা শুভঙ্কর এর বিপরীতে।

Advertisements

‘দুগ্গা দুগ্গা’, ‘ভজ গোবিন্দ’ ছিল স্বস্তিকার কেরিয়ারের মাইলস্টোন। একটা সময় মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন। মডেলিং এর পরেই ২০১৫ সালে ‘পারবোনা আমি ছাড়তে তোকে’ ছবিতে কবিতার চরিত্রে অভিনয় করে টলিউডে কেরিয়ার শুরু করেন তিনি। এরপর, হাতে আসে একাধিক ধারাবাহিকের কাজ। তবে, স্বস্তিকা শুধু ধারাবাহিকে নিজেকে বন্দী রাখেননি। ওয়েব সিরিজ থেকে শুরু করে বড় পর্দা, সবজায়গায় দাপিয়ে কাজ করছেন। ইতিমধ্যে, ঋতাভরী চক্রবর্তী অভিনীত ‘ফাটাফাটি’ তে স্বস্তিকার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

Advertisements

ইদানিং, স্বস্তিকাকে বোল্ড ফটোশ্যুটে বারবার দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা যথেষ্ট সক্রিয়। কখনো ওয়েস্টার্ন তো কখনো সাবেকি লুকে নিজেকে ধরা দেন। এরমধ্যে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে যেখানে অভিনেত্রীর পরনে রয়েছে একটি সুন্দর গাউন। লাল গাউনে স্বস্তিকাকে খুবই মিষ্টি লেগেছে। একেবারে ঝকঝকে লুক নিয়ে ফটোশ্যুট করেছেন তিনি। চলুন দেখে নেওয়া যাক মিষ্টি স্বস্তিকাকে।

Advertisements

Advertisements

সামনেই পুজো। তাই আপনিও চাইলে এই ধরনের একটা মিষ্টি লুক ক্যারি করতে পারেন গাউনের সঙ্গে। এমনিতেই লাল রং মেয়েদের জন্য দুর্দান্ত। তাই লাল গাউন কিনলে স্বস্তিকার মতন সেজে নিতেই পারেন।

whatsapp logo
Advertisements