BollywoodHoop Plus

Urfi Javed: এক পাশের অংশ পুরো খোলা, পোশাক নিয়ে ফের বিপত্তিতে উর্ফি

উর্ফি জাভেদ (Urfi Javed) কখনও কখনও ঠিকঠাক ড্রেস পরে থাকেন। কিছুদিন আগে সি-বিচে তাঁর কালো বিকিনি ও সাদা কাফতানের কম্বিনেশন নেটিজেনদের পছন্দ হয়েছিল। এমনকি সম্প্রতি একটি সুন্দর বডিকন পোশাক পরে ভাইরাল হওয়ার পর প্রথমে প্রশংসিত হলেও কয়েক মিনিটের মধ্যেই ট্রোলের সম্মুখীন হলেন উর্ফি।

সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় উর্ফিকে দেখা গেল পিচ রঙের বডিকন ড্রেস পরে। ড্রেসটি শর্ট। ফুলস্লিভ ড্রেসের উপরটি ব্রালেট কাট ও কোমর থেকে একপাশে নেমে গিয়েছে সরু ফিতের বাঁধুনি। তার সাথে উর্ফির পায়ে ছিল ব্রাউন ওয়েজেস। লম্বা চুল টেনে পনিটেল করেছিলেন উর্ফি। কানে পরেছিলেন জাঙ্ক ইয়ারিং। কিন্তু এই পোশাকে তাঁর ছবি ভাইরাল হওয়ার পর প্রথমেই উর্ফির অন্তর্বাসের দিকে নেটিজেনদের চোখ যায়। উর্ফির অন্তর্বাসের মাধ্যমে স্তনবৃন্ত বোঝা যাওয়ার ফলে ট্রোল হতে শুরু করেন তিনি। এরপরেই ট্রোলিং-এর বিষয়বস্তু হয়ে ওঠে এই পোশাক পরে রাস্তায় দাঁড়িয়ে উর্ফির বড়াপাও খাওয়া। মুম্বইয়ের অত্যন্ত জনপ্রিয় খাবার ‘বড়াপাও’। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলের পছন্দের তালিকায় রয়েছে এই খাবারের স্থান। কিন্তু সেই বড়াপাও হয়ে উঠল উর্ফির বিড়ম্বনার কারণ।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

খোলামেলা পোশাকে রাস্তায় দাঁড়িয়ে উর্ফি বড়াপাও খাওয়া দেখে নেটিজেনদের একাংশ বলতে শুরু করেন, উর্ফি হলেন সস্তার পুনম পাণ্ডে (Poonam Pandey)। কারণ পুনমও এই ধরনের খোলামেলা পোশাক পেরিয়ে রাস্তায় বেরিয়ে স্ট্রিট ফুড খান। অনেকে বলতে থাকেন, উর্ফির প্রোফাইল রিচ এতটাই কমে গেছে, তাঁকে বড়াপাও খাওয়ার ভিডিও ভাইরাল করতে হচ্ছে। তবে যথারীতি উর্ফি এবারেও নিশ্চুপ।

বিগ বস ওটিটির মাধ্যমে সবার নজরে এসেছিলেন উর্ফি। এর আগে একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। সাম্প্রতিক কালে তিনি কাজ করেছেন একাধিক মিউজিক ভিডিওয়। তবে অদ্ভুত ফ্যাশনের জন্য সবচেয়ে বিখ্যাত উর্ফি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo