whatsapp channel
Hoop PlusTollywood

Yash-Nusrat: ‘যা কিছু শুনছেন সব বিশ্বাস করবেন না’, সতর্ক করলেন যশ!

আপাতত নুসরত জাহানের সিঁদুর পরা ছবি নেটদুনিয়া সরগরম করে তুলেছে। অনেকে মনে করছেন যশ (Yash Dasgupta) ও নুসরত গোপনে বিয়ে সেরে ফেলেছেন। যশের অনুরাগীদের একাংশ যশকে ব্যান করার দাবি তুলেছেন। এর মধ্যেই মুখ খুললেন যশ।

যশ নিজের ইনস্টা স্টোরিতে লিখেছেন, যা কিছু শুনছেন তা বিশ্বাস করবেন না। প্রতিটি কাহিনীর তিনটে দিক থাকে, আপনার, তাঁদের এবং সত্যির। যশের ইন্সটাগ্রাম স্টোরি দেখে অনেক জল্পনা তৈরি হলেও অনেকে মনে করছেন, তাঁর এই লেখা শুধুমাত্র পাবলিসিটির জন্য। এমনিতেও যশের অনুরাগীদের একাংশ মেনে নিতে পারছেন না যশ ও নুসরতের সম্পর্ক।

যশের ইনস্টাগ্রাম স্টোরি

বিশ্বকর্মা পুজোর দিন নুসরত ও যশ, এণা সাহা (Ena Shaha)-র অফিসে উপস্থিত হয়েছিলেন। সেই সময় নুসরতের সিঁথিতে সিঁদুর দেখার পরেই যশ ও নুসরতের বিয়ের জল্পনা তুঙ্গে ওঠে। অথচ দুজনেই এই বিষয়ে চুপ করে থেকেছেন। অপরদিকে সামনে এসেছে নুসরতের পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেট। তাতে ঈশানের পুরো নাম রয়েছে ঈশান জে. দাশগুপ্ত। পিতার নাম রয়েছে দেবাশিস দাশগুপ্ত যা যশের প্রকৃত নাম।

নুসরতের মাতৃত্বকালীন সময়ের পুরোটাই সামলেছেন যশ। নুসরতের পরিবারের কোনো সদস্যকে দেখা যায়নি তাঁর পাশে দাঁড়াতে। অর্থাৎ বোঝাই যাচ্ছে, নুসরতের সিদ্ধান্তে পরিবারের সায় নেই। একসময় ‘বিতর্কিত’ লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin) নুসরতকে সমর্থন করলেও ঈশানের বার্থ সার্টিফিকেট সামনে আসার পর তিনিও বলেছেন, নুসরত ও যশ গোপনে বিয়ে করলেও অবাক হবেন না তিনি।

whatsapp logo