whatsapp channel

ভিজে পোশাকে উপচে পড়ছে যৌবন, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মালাইকা অরোরা

মালাইকা আরোরা। ২০১৭ সালে ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে নিজের ছেলে আরহানের হাত ধরে খান বাড়ি প্রত্যাখান করে সব বিলাসিতা ছেড়ে বেরিয়ে যান মালাইকা অরোরা। বিচ্ছেদের মূল কারণ ছিল…

Avatar

HoopHaap Digital Media

মালাইকা আরোরা। ২০১৭ সালে ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে নিজের ছেলে আরহানের হাত ধরে খান বাড়ি প্রত্যাখান করে সব বিলাসিতা ছেড়ে বেরিয়ে যান মালাইকা অরোরা। বিচ্ছেদের মূল কারণ ছিল আরবাজ তাঁর বিদেশিনী বান্ধবী জর্জিয়ার সঙ্গেও পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপরই এদের ডিভোর্স হয়। বিচ্ছেদের পর থেকে ছেলে আরহানকে নিয়েই বেশ খুশিতেই রয়েছে মালাইকার জীবন। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও মালাইকা কিন্তু কোনোদিন ছেলের সঙ্গে বাবার বিরোধ লাগাননি। বরং বাবার সাথে ঠিক আগের মতো সম্পর্ক আছে। অবশ্য বাবা ছেলের সম্পর্ক মধুর হলেও মায়ের সাথে আর কোনো মধুর সম্পর্ক নেই তা স্পষ্ট করে দেন বলিউড অভিনেত্রী।

আরবাজ খান আর মালাইকার সম্পর্কে চিড় আসার পর অভিনেত্রী সম্পর্কে জড়ান অর্জুন কাপুরের সাথে। আর এই সম্পর্ক পছন্দ নয় ভাইজানের পরিবারের। খান বাড়ি এখন এখন মালাইকাকে পছন্দ না করলেও নিজের শ্বশুরবাড়ির বিরুদ্ধে কোনো কথা বলেননি আইটেম ডান্সার। প্রাক্তন স্বামী বা খানর পরিবার নিয়ে কখনো কথা বাজে কথা বলেননি। পরিবর্তে মালাইকা জানান আরবাজ তাঁর সন্তানের বাবা। তাই প্রাক্তন স্বামীর সম্পর্কে কোনও কটুক্তি করা তাঁর শোভা পায় না বলেও স্পষ্ট জানান মালাইকা। শুধু মায়ের সম্পর্ক নয় বাবার সম্পর্ক মেনে নিয়েছেন এই স্টার কিড। আরবাজের সম্পর্ক আছে তাও এখন আর কারোর অজানা নেই।

উল্লেখ্য,এই মুহূর্তে অর্জুনের সঙ্গেই লিভ ইনে রয়েছেন মালাইকা। লকডাউনের সময় একই বাড়িতে থাকছিলেন দুজনে। প্রথমে এদের সম্পর্ক অর্জুনের বাড়ি থেকে মেনে না নিলেও এখন পরিস্থিতিটা অন‍্যরকম। মালাইকা ও অর্জুনের বয়সের ফারাক পনেরো বছর।  তাই প্রায়শই  মালাইকাকে তাঁর বয়স নিয়ে আর এই সম্পর্ক নিয়ে কটুক্তি করেছেন। তাতে অবশ্য এই নিয়ে এই লাভ বার্ডস এর কোনো আক্ষেপ নেই বরং বেশ ভালোই আছেন এই জুটি। অর্জুন মালাইকার বিয়ের জন‍্য অপেক্ষা করছে দুই পরিবারই। মালাইকার ছেলে আরহানের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক অর্জুনের। পরিস্থিতি ঠিক হলে এই জুটি বিয়ে সাড়বেন। এসবের পাশাপাশি ছেলে আরহানকে সময় দিতে ভোলেননি অভিনেত্রী। আর আরহান ও অর্জুনকে বেশ ভালোই পছন্দ করেন।

এই মুহূর্তে গোয়াতে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী মালাইকা অরোরা ও অভিনেতা অর্জুন কাপুর। তাঁদের সঙ্গে রয়েছেন মালাইকার ছেলে আরহান বোন অমৃতা অরোরা, এবং অমৃতার স্বামী শাকিল। সেখান থেকেই এরা নতুন বছর উদযাপন করলেন। সেখান থেকেই রবিবার সাস সকালে নতুন হট ছবি শেয়ার করলেন বয়স ৪৭ এর মালাইকা। সবুজ বিকিনি পড়ে পুলের জলের সাথে আর হাসি মুখে সেক্সি পোজ দিয়েছিলেন। এই ছবিতে ক্লিভেজ উন্মুক্ত। ক্যপশানে লিখলেন,” হাসি আর খুশিতে থাকুন…নতুন বছরের কাউন্টডাউন শুরু…২০২১ ভালো যাক…হ্যাপি সানডে”। ১ ঘন্টার আগেই ১ লক্ষের বেশি নেটিজেন লাইক করে ফেলেছেন। নিমেষে ভাইরাল এই সেক্সি পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media