whatsapp channel

Sofia Ansari: অন্তর্বাস ছাড়াই শাড়ি পরে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন সোফিয়া আনসারি

অবশ্য মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়। বর্তমানে সোশ্যাল মিডিয়া হলো বিনোদনের একমাত্র মাধ্যম। হাতে একটা মুঠো ফোন থাকলেই সমস্ত দুঃখকে কিন্তু এক নিমেষের মধ্যে ভুলে থাকা যায়। বিনোদন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

অবশ্য মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়। বর্তমানে সোশ্যাল মিডিয়া হলো বিনোদনের একমাত্র মাধ্যম। হাতে একটা মুঠো ফোন থাকলেই সমস্ত দুঃখকে কিন্তু এক নিমেষের মধ্যে ভুলে থাকা যায়। বিনোদন জগতে উরফি জাভেদ যেমন এক অন্যতম নক্ষত্র, ঠিক তেমনি আর একজন বিনোদন জগতের রানী হলেন সোফিয়া আনসারী। তিনি তার খোলামেলা পোশাক পরে সকলকে কিন্তু বেশ নিজের আয়ত্তে রাখতে পারেন। বিকিনি পড়া থেকে শুরু করে খোলামেলা পোশাক পড়ে তিনি একেবারে সকলের মন জয় করেছেন।

Advertisements

তবে আপনি কি জানেন, এই অসাধারণ সুন্দর মডেলের আদি বাড়ি পশ্চিমবঙ্গে। তারপরে অবশ্য তার পরিবার পশ্চিমবঙ্গ ছেড়ে গুজরাতের ভদোদাড়ায় চলে যায়। সেখানে 1996 সালে এপ্রিল মাসে গুজরাটের জন্মেছিলেন তিনি। তারপর সেখানকার স্থানীয় কলেজ তারপরে সেখান থেকে তিনি স্নাতক হন। তবে এখন তিনি মুম্বাইতে থাকেন আপনি জানলে অবাক হবেন সোফিয়ার বার্ষিক আয় ৭০ থেকে ৯০ লক্ষ টাকা।

Advertisements

ইতিমধ্যেই তার অনেক ফ্যান ফলোয়ার্স তৈরি হয়েছে, তার পুরনো instagram একাউন্টে প্রায় ৯০ লক্ষ ফলোয়ার্স। প্রতিদিন তাকে নানা রূপে দেখে তার অনুরাগীরা একেবারে পাগল হয়ে যায়, অসাধারণ সুন্দর চেহারার ভাঁজ দেখিয়ে এইভাবে তিনি একেবারে অনুরাগীদের একেবারে পাগল করে দিয়েছে।

Advertisements

ছবিতে তাকে দেখা যাচ্ছে, খোলা চুলে। তাকে খোলা চুলে ভীষণ সুন্দর দেখতে লাগছে বাগানের মাঝে গানের সঙ্গে অসাধারণ নাচ। তিনি শাড়ির ফাঁকে ফাঁকে দেখা যাচ্ছে ক্লিভেজ স্পষ্ট তাই এটি প্রায় আড়াই লক্ষ মানুষ লাইক করেছেন আপনি যদি দেখতে মিস করে থাকেন দেখে নিন অসাধারণ এই ভিডিওটি।

Advertisements

মানুষ সোফিয়া আনসারির এই ভিডিওটি এতটাই পছন্দ করছে যে লোকেরা তার ইনস্টাগ্রামে গিয়ে বারবার এই ভিডিওটি দেখতে বাধ্য হচ্ছেন।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক