Advertisements

এখন থেকেই শুরু কেনাকাটা, শোভনের সঙ্গে বিয়ের জন্য ৩ লাখ টাকার নেকলেস কিনছেন সোহিনী!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বিয়ে করছেন শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) এবং সোহিনী সরকার (Sohini Sarkar) কিছুদিন ধরেই তাঁদের মধ্যে বিশেষ সম্পর্কের গুঞ্জন মাথাচাড়াব্যর্থ সম্পর্কের দিয়ে উঠেছে। পরপর কয়েকটি পর অবশেষে পরস্পরের মধ্যে) মানুষকে খুঁজে পেয়েছেন তাঁরা। এখনও পর্যন্ত সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর না পড়লেও তাঁদের প্রেমটা লুকনো নেই কারোর থেকে।

শোনা যাচ্ছে, চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শোভন সোহিনী। প্রথমে শোনা গিয়েছিল, জুলাই মাসে নাকি বিয়ে করতে চলেছেন তাঁরা। কিন্তু শেষমেষ ঠিক হয় ২০২৪ এর নভেম্বরে বসবে বিয়ের আসর। সোহিনী অবশ্য এখন থেকেই শুরু করে দিয়েছেন বিয়ের কেনাকাটা। জানা যাচ্ছে, এক নামী গয়না প্রস্তুতকারক দোকানে নাকি অর্ডার দিয়ে নিজের পছন্দসই হার বানাচ্ছেন সোহিনী, যার দামই নাকি প্রায় ৩ লক্ষ টাকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, বলার সময় তো ফুরিয়ে যাচ্ছে না। তাঁর পুরনো সম্পর্ক তাঁকে শিখিয়েছে তাড়াহুড়ো করা উচিত নয়। সোহিনী বলেন, সবকিছু সোশ্যাল মিডিয়াতে দেওয়া উচিত নয়। শোভন হয়তো কিছু ছবি দিয়ে ফেলেছেন। তবে অনেক কিছু আছে। যা হবে ভবিষ্যতে দেখা যাবে। সোহিনী জানান, তাঁরা ভালো আছেন। সবকিছু দেখিয়ে দিয়ে তারপর সেই সম্পর্ক ভেঙে গেলে বাটি হাতে নিয়ে বসে থাকতে হবে। মাস খানেক আগেই একসঙ্গে সুইডেন ঘুরে এসেছেন শোভন সোহিনী।

সোহিনী এর আগে রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে ছিলেন। এক সাক্ষাৎকারে রণজয় বলেন, সোহিনী নতুন সম্পর্কে জড়িয়েছেন। তিনি এখনো একা রয়েছেন। তাই তাঁকে নিয়ে গল্প ছড়াচ্ছে। কোনোদিনই লুকিয়ে কিছু করেননি তিনি। সোহিনীকে চেনেন দীর্ঘদিন। ২০১৩ থেকে তাঁদের পরিচয়। সম্পর্কে জড়ান ২০১৯ সালে। শুরুটা হয়েছিল দার্জিলিংয়ে। রণজয় বলেন, সোহিনীকে সত্যিই ভালোবাসেন তিনি। শোভনের সঙ্গে ভালো থাকুন তিনি, এটাই তাঁর চাওয়া। রণজয় বলেন, সোহিনী নতুন সম্পর্কে জড়িয়েছেন। তিনি এখনো একা রয়েছেন। তাই তাঁকে নিয়ে গল্প ছড়াচ্ছে। কোনোদিনই লুকিয়ে কিছু করেননি তিনি। সোহিনীকে চেনেন দীর্ঘদিন। ২০১৩ থেকে তাঁদের পরিচয়। সম্পর্কে জড়ান ২০১৯ সালে। শুরুটা হয়েছিল দার্জিলিংয়ে। রণজয় বলেন, সোহিনীকে সত্যিই ভালোবাসেন তিনি। শোভনের সঙ্গে ভালো থাকুন তিনি, এটাই তাঁর চাওয়া।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow