whatsapp channel

শিবসেনার কাছে হার মানতে নারাজ কঙ্গনা, মুম্বই ফিরেই বিস্ফোরক ভিডিও বলিউড কুইনের

বহু প্রতীক্ষিত প্রকাশ্য চ্যালেঞ্জ অনুযায়ী মুম্বইয়ে নিজের বাড়ি ফিরলেন কঙ্গনা। পথে একদিকে শিবসেনা কঙ্গনাকে উদ্দেশ্য করে গো ব্যাক স্লোগান তুললেও কঙ্গনার সমর্থনে নির্ঘোষ দেয় করণী সেনা ও আরপিআই। কঙ্গনার মুম্বই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বহু প্রতীক্ষিত প্রকাশ্য চ্যালেঞ্জ অনুযায়ী মুম্বইয়ে নিজের বাড়ি ফিরলেন কঙ্গনা। পথে একদিকে শিবসেনা কঙ্গনাকে উদ্দেশ্য করে গো ব্যাক স্লোগান তুললেও কঙ্গনার সমর্থনে নির্ঘোষ দেয় করণী সেনা ও আরপিআই।

Advertisements

কঙ্গনার মুম্বই যাত্রার আগেই অভিনেত্রীর মুম্বই অফিসের ভিতর অবৈধ নির্মাণের অভিযোগে ভাঙাচোরা চালায় বিএমসি। নিজের ঘরে ফিরেই এই বিষয়ে ইনস্টাগ্রামে ভিডিওর মাধ্যমে প্রতিক্রিয়া জানান অভিনেত্রী। এবারে কঙ্গনার রোষে পড়েন সরাসরি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। বলিউড মনিকর্ণিকা যে কতটা অগ্নিশর্মা ছিলেন তা বোঝা যায় উদ্ধব ঠাকরেকে ‘তুই’ সম্বোধন করায়।

Advertisements

ভিডিওতে কঙ্গনাকে বলতে শোনা যায়,’উদ্ধব ঠাকরে, তোর কি মনে হয় ফিল্ম মাফিয়াদের সঙ্গে মিলে আমার ঘর ভেঙে বদলা নিয়েছিস! আজ আমার ঘর ভেঙেছে, কাল তোর অহঙ্কার ভাঙবে…’।

Advertisements

পাশাপাশি কঙ্গনা এর জন্য উদ্ধবকে ধন্যবাদ জানিয়ে বলেন আমি উপলব্ধি করতে পারছি কাশ্মীরি পন্ডিতদের কী অবস্থা হয়েছিল। সেই সঙ্গে দেশবাসীর উদ্দেশ্যে কঙ্গনার বার্তা– আমি অযোধ্যা নিয়ে একটি ছবি বানানোর কথা ভেবেছিলাম। এখন তার সঙ্গে কাশ্মীর নিয়েও ছবি তৈরি করব বলে দেশের কাছে প্রতিজ্ঞা করলাম।

Advertisements

কঙ্গনা আরো বলেন যে তিনি দেশবাসীকে জাগানোর প্রয়াস করবেন। এইরকম ঘটনা তাঁর সঙ্গে ঘটেছে, এর কোনো অর্থ রয়েছে বলেই কঙ্গনার মত।

এতদিন শিবসেনার নেতাদের থেকে হুমকি আসার পর কঙ্গনার স্বয়ং শিবসেনাপ্রধান তথা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর উপর চাঁচাছোলা ভাষার এই পালটা হুমকি কঙ্গনা-শিবসেনা দ্বৈরথের ভস্মে যে ঘি ঢালল তা বলা চলে নিঃসন্দেহে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media